সোমবার, ১৪ Jun ২০২১, ০৯:৩১ অপরাহ্ন

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় গ্রীন লাইফ ফাউন্ডেশনের (২ টাকার খাবার) শাখার শুভ সূচনা

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় গ্রীন লাইফ ফাউন্ডেশনের (২ টাকার খাবার) শাখার শুভ সূচনা

 এনামুল হক ছোটন :  ময়মনসিংহ গ্রীন লাইফ ফাউন্ডেশন (২ টাকার খাবার) পক্ষ থেকে (৩০ অক্টোবর) শুক্রবার ময়মনসিংহ জেলার পরে সর্বপ্রথম ফুলবাড়ীয়া উপজেলা শাখার শুভ সূচনা করা হয়। এ দিন ফুলবাড়ীয়া শাখার উদ্যোগে উপজেলার বঙ্গবন্ধু চত্বরে হতদরিদ্র ও অসহায়, সুবিধা বঞ্চিত এবং পথশিশুদের মাঝে খাবার ( বিরিয়ানি) ও মাস্ক বিতরণ করা হয়। এ সময় গ্রীন লাইফ ফাউন্ডেশন এর উপদেষ্টা নজরুল ইসলাম জুয়েল বলেন, “আমরা সবাই স্বেচ্ছাসেবী, আমাদের সকলের চেষ্টা হলো মানুষের জন্য কিছু করা। আমাদের মতো স্বেচ্ছাসেবীদের শত কষ্টের ভালোবাসার মূল্য হলো আমাদের কাজে সন্তুষ্ট হয়ে উপকার ভোগীর হাসি।
” তিনি আরও বলেন, “আমরা ‘২ টাকার খাবার’ কার্যক্রম গত একবছর ধরে ময়মনসিংহে শহরে করে আসছি। এটাই আমাদের উপজেলা ভিত্তিক প্রথম ইভেন্ট।” অন্যান্যদের মধ্যে এ সময় আরও উপস্তিত ছিলেন গ্রীন লাইফ ফাউন্ডেশন এর সভাপতি রুবায়েত হোসেন, সিনিয়র সহ-সভাপতি এনামুল হক ছোটন, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম রিয়াদ, শেখ মাকসুদুজ্জামান, সহ দপ্তর সম্পাদক মুয়ীদুর, সদস্য জুনায়েদ সিদ্দিক শিশির।
এ ছাড়াও ফুলবাড়ীয়া শাখার মোকলেছুর রহমান সাইদ, রোকসানা পারভিন, রাকিবুল ইসলাম, মিনহাজুল আবেদিন নান্নু, মেহদী হাসান ইভেন, মেহেদী হাসান, রাছেল মিয়া, জাহিদুল ইসলাম, মোঃ লিমন, শান্তনূর আক্তার, সাকিব, জয়, ইলিয়াস উদ্দিন, রাজিব মিয়া, রোকসানা আক্তার, সোয়াদ বিন নাহিন, জুয়েল রানা, নবি হাসান, রাকিব হাসান উপস্থিত ছিলেন। গ্রীণ লাইফ ফাউন্ডেশনের ২ টাকার খাবার এর পক্ষ থেকে প্রায় শতাধিক অসহায় ও হতদরিদ্র এবং পথশিশুদের মাঝে খাবার (বিরিয়ানি) ও মাস্ক এবং নগদ অর্থ বিতরণ করা হয়।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest