মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:২১ অপরাহ্ন

মৌলভীবাজারে সিএনজি চোর চক্রের প্রধান আটক

মৌলভীবাজারে সিএনজি চোর চক্রের প্রধান আটক

আব্দুল বাছিত খান, মৌলভীবাজার :
মৌলভীবাজার জেলার সিএনজি চোর চক্রের প্রধান সদস্য মোঃ নজরুল ইসলাম ৪৭কে গ্রেফতার করেছে র্যাব-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প)। শুক্রবার ২রা অক্টোবর সকাল ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর আহমেদ নোমান জাকি ও সিনিঃ এএসপি মোঃ আব্দুল খালেক এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করিয়া মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন ভৈরবগঞ্জ বাজার হতে এজাহারনামীয় সিএনজি গাড়ী চুরির চক্রের প্রধান সদস্য অভিযুক্ত (১) মোঃ নজরুল ইসলাম(৪৭)কে গ্রেফতার করে র‌্যাব।

সিএনজি গাড়ী চুরির চক্রের প্রধান সদস্য নজরুল ইসলাম মৌলভীবাজার সদরের নিতেশ্বর গ্রামের মৃত মোঃ ছমির উল্যার ছেলে।

উল্লেখ্য,২৪শে সেপ্টেম্বর ২০২০ তারিখ অনুমান ৭.৩০ঘটিকার সময় আব্দুল বাছিদ মিয়া, পিতা-মহর আলী, সাং-নালিউরী, থানা-মৌলভীবাজার সদর, জেলা-মৌলভীবাজার শ্রীরাইনগর সাকিনস্থ কামরুল ইসলাম এর ভাড়াটিয়া বাসার সামনে সিএনজি রাখিয়া তাহার সহিত দেখা করতে গেলে অজ্ঞাতনামা ব্যক্তি সিএনজি চুরি করে পালিয়ে যায়।

পরবর্তীতে নজরুল ইসলাম(৪৭) নামক এক ব্যক্তি বাছিদ মিয়ার সাথে যোগাযোগ করিয়া বিভিন্ন টাকা পয়সা লেনদেনের প্রলোভন দেখিয়ে উক্ত সিএনজি ফেরত দেয়ার আশ্বাস প্রদান করেন।

উক্ত ব্যক্তির দেওয়া তথ্য মতে জানা যায় যে, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলা মিলিয়ে একটি সিএনজি চুরি চক্রের দল কাজ করছে। ইহাও জানায় যে, মোঃ তালেব(৩৫) নামক এক ব্যক্তি এই ঘটনার মূলে জড়িত রয়েছে। উক্ত ঘটনাকে কেন্দ্র করে মৌলভীবাজার সদর থানায় মামলা দায়ের করেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest