বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন

মৌলভীবাজারে র‍্যাবের অভিযানে ভুয়া দাঁতের ডাক্তার দম্পতিকে জেল ও জরিমানা

মৌলভীবাজারে র‍্যাবের অভিযানে ভুয়া দাঁতের ডাক্তার দম্পতিকে জেল ও জরিমানা

আব্দুল বাছিত খান,মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজার জেলার সদর থানাধীন কুসুমবাগ এলাকার সিলেট রোডস্থ একটি বাসা থেকে এই ভুয়া দাঁতের ডাক্তার দম্পতিকে জরিমানা ও ৩০ দিনের কারাদণ্ড দেওয়া হয়।
সোমবার (১৯শে অক্টোবর) দুপুরে এক গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯ সিপিসি-২শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল মেজর আহমেদ নোমান জাকি ও এএসপি আফসান আল আলম এর নেতৃত্বে উক্ত অভিযান পরিচালনা হয় এতে মৌলভীবাজার সদর উপজেলার ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় বাংলাদেশ ডেন্টাল মেডিকেল আইন ২০১০ এর ২৮(১) ও ২৯(১) এর ধারা অনুযায়ী কুমিল্লা জেলার মুরাদনগর থানার ইউসুফ নগর গ্রামের মৃত খোরশেদ মিয়া এর ছেলে মোঃ শফিকুল ইসলাম (শান্ত) (৪৬)কে ৩০ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও তার স্ত্রী খালেদা আক্তার (৩৫) কে নগদ ৫,০০০/- টাকা জরিমানা করে ছেড়ে দেয়া হয়।
এ বিষয়ে জানতে চাইলে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি বলেন, আমরা এক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, উক্ত ভুয়া দাঁতের ডাক্তার দম্পতি দীর্ঘদিন যাবৎ উনাদের বাসায় মানুষদেরকে ডাক্তার পরিচয় দিয়ে চিকিৎসা দিয়ে আসছিলেন। আর এমন সংবাদের ভিত্তিতে আমরা এখানে অভিযান পরিচালনা করি এবং বাংলাদেশ দন্ডবিধি আইন অনুযায়ী উনাদেরকে কারাদণ্ড ও জরিমানা করা হয়। আপনারাও যদি আমাদেরকে এভাবে তথ্য দিয়ে সহযোগিতা করেন, তাহলে ইনশাআল্লাহ আমরা সবসময়ই দেশ ও জনগণের কল্যাণে পদক্ষেপ নিতে পিছপা হব না।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest