বুধবার, ১৯ মে ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন

মাদ্রাসার অসহায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ময়মনসিংহ জেলা পুলিশ

মাদ্রাসার অসহায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ময়মনসিংহ জেলা পুলিশ

এনামুল হক ছোটন : ময়মনসিংহ সদর উপজেলার রাঘবপুরের মোদারপুর দারুল কোরআন নূরানী হাফিজিয়া মাদ্রাসায় অসহায় শতাধিক শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ময়মনসিংহ জেলা পুলিশ। ময়মনসিংহ জেলা পুলিশ সুপারের নির্দেশে এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করা হয়। শীতের সময় অনেকে স্টেশনে বা রাস্তায় অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

কিন্তু কেউই কোন মাদ্রাসা বা এতিমখানায় শীতবস্ত্র বিতরণ করেন না, মাদ্রাসা বা এতিমখানায় শত শত শিক্ষার্থীরা এই শীতে অসহায় অবস্থায় রাত্রি যাপন করে বা শীতের পোষাক ছাড়াই শীতকাল কাটিয়ে দেন। এই ধারণা থেকেই ময়মনসিংহ জেলা পুলিশ সুপার এর পক্ষ থেকে আজ বুধবার ( ০৬ জানুয়ারি) রাত ৮ ঘটিকায় মোদারপুর মাদ্রাসায় শিক্ষার্থীদের হাতে শীতবস্ত্র তুলে দেন ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান ও ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার)।

এসময় আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ ডিবি তদন্ত (ওসি) ফারুক আহমেদ সহ ডিবি পুলিশ সদস্যগণ এবং মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা। মাদ্রাসার শিক্ষার্থীরা শীতের কাপড় পেয়ে আনন্দে উৎফুল্লতা প্রকাশ করে এবং উপস্থিত সকলকে গজল গেয়ে শুনান।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest