বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন

মাদক চাঁদাবাজ ও দুর্বৃত্তদের আতঙ্ক ওসি আব্দুল্লাহ আল মামুন

মাদক চাঁদাবাজ ও দুর্বৃত্তদের আতঙ্ক ওসি আব্দুল্লাহ আল মামুন

নুরুল আমিন ফুলপুর (ময়মনসিংহ) থেকে:
মাদক চাঁদাবাজ ও দুর্বৃত্তদের আতঙ্ক ফুলপুর থানা ওসি আব্দুল্লাহ আল মামুন। তিনি যোগদানের পর থেকে উদ্ধার করেছেন গাজা হিরোইন জাতীয় মাদক,গ্রেফতার করেছেন চাঁদাবাদ,মাদক ব্যবসায়ী, বগাটে বিভিন্ন মামলার পলাতক আসামী। ওসি আব্দুল্লাহ আল মামুনের যোগদানের পর এলাকায় স্বস্তি ফিরে এসেছে। ফুলপুর থানার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন তিনি। থানায় অবস্থানকালে সাধারণ মানুষের সেবার জন্য ফুলপুর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার কার্যালয়ের দরজাটি তিনি খোলা রাখেন যাতে যে কেউ বিনা বাধায় তাদের সমস্যার কথা ওসি কে জানাতে পারেন।
নিতে পারেন পুলিশি সেবা। মিষ্টভাষী, সদালাপী,শান্ত মেজাজের সুস্থ চিন্তা সম্পন্ন সাদা মনের মানুষ আব্দুল্লাহ-আল-মামুন। এ মন্তব্য ফুলপুর থানায় সেবা নিতে আসা একাধিক ভুক্তভোগীদের। আইন-শৃঙ্খলা রক্ষায় তার বিচক্ষণতায় ফুলপুর বাসি খুশি হলেও একটি মহল তার যোগদানের পর থেকেই তাকে ফুলপুর থেকে বদলি করার পাঁয়তারা করছে। মাঝেমাঝেই শোনা যায় তার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অভিযোগ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা বরাবরে প্রেরণ করা হয়। তবে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ আইন-শৃঙ্খলা রক্ষায় তার সাহসী কর্মকাণ্ডে সন্তুষ্ট বিধায় কোন অভিযোগই হালে পানি পাচ্ছে না।
শুধু আইন-শৃঙ্খলা নয়, ফুলপুর থানায় যোগদানের পর ফুলপুর থানাকে সাজিয়েছেন নতুন সাথে। থানা প্রাঙ্গণে করা দৃষ্টিনন্দন সূর্যমুখী ফুলের বাগান,যানজট নিরসন, বাল্যবিয়ে,ইভটিজি, বগাটে গ্রেফতার সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। পুলিশ জনগণের বন্ধু কথাটির যথার্থতা প্রমাণের জন্য তিনি গোপনে প্রকাশ্যে অসচ্ছল মুক্তিযোদ্ধা প্রতিবন্ধী, অসহায় গরিব মানুষকে আর্থিক সাহায্য করার মত সামাজিক কর্মকান্ড করে থাকেন বলে জনশ্রুতি রয়েছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest