রবিবার, ০৯ মে ২০২১, ০৫:২৭ অপরাহ্ন

মাগুরায় বাস খাদে পড়ে প্রাণ গেল চারজনের

মাগুরায় বাস খাদে পড়ে প্রাণ গেল চারজনের

মাগুরায় বাস খাদে পড়ে ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার মঘির ঢাল এলাকার মাগুরা-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। প্রায় একই সময় একইস্থানে একটি বাস ও মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুই দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন।

নিহতরা হলেন- বাসের সুপারভাইজার আমিন, হেলপার আরিফ এবং যাত্রী ফখরুল ও নুর ইসলাম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে যাওয়া চাকলাদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস মঘির ঢাল এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বাসকে অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে আরেকটি বাস আসতে দেখে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় চাকলাদার পরিবহনের বাসটি। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে অপর আরেকজন মারা যান।

এদিকে চাকলাদার পরিবহন খাদে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে যশোর থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষ হয়।

দুই দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হন। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে বিকাল সাড়ে ৩টার দিকে মাগুরা ও যশোর থেকে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে খাদে পড়ে যাওয়া চাকলাদার পরিবহন থেকে হতাহতদের উদ্ধার করে।

মাগুরা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মাসুদ সরদার জানান, খাদে পড়ে যাওয়া চাকলাদার পরিবহন থেকে চারজনকে উদ্ধার করা হয়েছে। এরমধ্যে তিন মৃত। এছাড়া একজনকে হাসপাতালে পাঠানোর পথে মারা যায়। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে তিনি জানান।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম জানান, আহতদের উদ্ধারের করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest