বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৮:৫৭ অপরাহ্ন

ভারত পালিয়েছে এসআই আকবর

ভারত পালিয়েছে এসআই আকবর

সিলেটের বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়া ভারতে পালিয়ে গেছেন বলে নিশ্চিত হয়েছেন গোয়েন্দারা। তাকে পালাতে সাহায্য করে হেলাল আহমদ নামে এক চোরাকারবারি। আকবরের সঙ্গে তার আত্মীয়, সংবাদকর্মী আবদুল্লাহ আল নোমানও ছিলেন বলে জানা গেছে।

এদিকে সিলেটের কোম্পানীগঞ্জ সীমান্ত দিয়ে তিনি ভারতে পালিয়ে গেছেন বলে দাবি করেছে পিবিআই। সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন সংবাদমাধ্যমকে বলেন, ‘আকবরকে ধরার জন্য সম্ভাব্য সব জায়গায় তল্লাশি চালানো হয়। আকবরের সহযোগী নোমানের সঙ্গে আকবর থাকতে পারে এমন খবরের ভিত্তিতে নোমানের কোম্পানীগঞ্জের গ্রামের বাড়ি এবং তার শ্বশুর বাড়ি নারায়ণগঞ্জেও তল্লাশি চালানো হয়। নোমানের স্ত্রী, মা ও বাবাকে জিজ্ঞাসাবাদে নোমানের উপস্থিতি জানা যায়নি। তবে আকবর নোমানের মাধ্যমেই ১৪ অক্টোবর ভোরে সিলেট ত্যাগ করেছে এমনটা নিশ্চিত করে বলা যায়।’

তিনি আরও বলেন, ‘এসআই আকবরকে দেশত্যাগে সহায়তা করেছে বলে অভিযোগের ভিত্তিতে চোরাকারবারি হেলালকে রিমান্ডে নিয়েও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কিন্তু সে স্বীকার করেনি। হেলালকে অবৈধভাবে পাথর উত্তোলনের অন্য একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।’ এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইর পরিদর্শক মোহাম্মদ মহিদুল ইসলামের সঙ্গে একাধিকবার যোগাযোগ করেও তার বক্তব্য মেলেনি। এদিকে, হেলালের মাধ্যমে আকবর ও নোমান দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছে পিবিআই। গোয়েন্দা সংস্থার কাছেও এমন তথ্য রয়েছে। চোরাকারবারি হেলালকে ২২ অক্টোবর একটি মামলায় গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। পিবিআইয়ের মামলায় হেলাল ও নোমানকে আসামি করা হতে পারে বলে তদন্তকারী কর্মকর্তা আভাস দিয়েছেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest