বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:২০ পূর্বাহ্ন

বোরখা পরা নারী সেজদা দিলেন পূজা মন্ডপে

বোরখা পরা নারী সেজদা দিলেন পূজা মন্ডপে

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় বোরখা পড়ে পূজা মন্ডপে সেজদা দেয়ার সময় আলেয়া (৪০) নামে এক নারীকে আটক করে ইউএভিডিও টহল টিম। পরে নারী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

শনিবার (২৪ অক্টোবর) রাতে উপজেলার নওদাবাস ইউনিয়নের পশ্চিম নওদাবাস বাবুপাড়া রাধা গোবিন্দ মন্দির থেকে তাকে আটক করে ইউএভিডিও টহল টিম। তবে ওই নারী মাজার ও তরিকা ভক্ত শুনেছেন বলে জানিয়েছেন পুলিশ বোরখা পরিহিত ওই নারী উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের হারুনের স্ত্রী। এছাড়া ওই আলেয়ার ব্যাপারে সঠিকভাবে কেউ কোনো তথ্য কেউ দিতে পারেনি।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, উপজেলার নওদাবাস ইউনিয়নের পশ্চিম নওদাবাস বাবুপাড়া রাধা গোবিন্দ মন্দিরে পূজা চলাকালিন সেজদা দেয়া শুরু করে আলেয়া নামের বোরখা পরিহিত ওই মহিলা। এমনকি যারা ঢোল তবলা বাজায় তাদের সাথে উল্টা পাল্টা আচরণ শুরু করে। এ সময় স্থানীয়রা তাকে আটকে করে। পরে মন্দিরের পাশেই অবস্থানরত ইউএভিডিও টহল টিম খবর পেয়ে ওই মন্দিরে গিয়ে মহিলাটিকে উদ্ধার করে থানা পুলিশে সোপর্দ করেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম জানান, শুনেছি পূজা মন্ডপে বোরখা পরে সিজাদ করে ওই নারী। ইউএভিডিও টহল টিম উদ্ধার করে থানায় নিয়ে আসে। এছাড়া ওই নারী নাকি মাজার ও তরিকা ভক্ত। পরে ওই মহিলাটিকে টংভাঙ্গা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বর ফজলুল হকের জিম্মায় দেয়া হয় বাড়িতে পৌছে দেয়ার জন্য।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest