বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১০:০৭ অপরাহ্ন

বিএনপির সাবেক এমপি শাহ শহীদ সারোয়ার এর জন্মদিন পালিত

বিএনপির সাবেক এমপি শাহ শহীদ সারোয়ার এর জন্মদিন পালিত

নুরুল আমিন, ফুলপুর (ময়মনসিংহ): বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ফুলপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি শাহ শহীদ সারোয়ার এর জন্মদিন ফুলপুর থানা রোডস্থ তার নিজ বাসভবনে মঙ্গলবার জাঁকজমকপূর্ণ ভাবে পালিত হয়েছে। জানা যায় উপজেলা বিএনপির নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন ইউনিয়ন থেকে তার কর্মী সমর্থক ও ভক্তবৃন্দ ফুলের তোড়া উপহার দিয়ে তাদের প্রিয় নেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

গভীর রাত পর্যন্ত চলে জন্মদিন পালনের নানা আনুষ্ঠানিকতা। উপজেলা বিএনপি, ছাত্রদল যুবদল নেতাকর্মী ছাড়াও শাহ শহীদ সারোয়ারের স্ত্রী-সন্তানসহ পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন বিএনপি সমর্থিত ইউপি চেয়ারম্যানবৃন্দ সহ পৌর নির্বাচনের সম্ভাব্য প্রার্থীরা। এ ব্যাপারে ফুলপুর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলজার হোসেন বলেন করোনা সতর্কতায় আয়োজন ছিল ক্ষুদ্র পরিসরে।

 

তারপরেও অনেক কর্মী-সমর্থকদের উপস্থিতি অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলেছে বলে মনে করেন সিনিয়র সহ সভাপতি এমদান হোসেন খান ও যুগ্ন সম্পাদক আমজাদ সরকার। জন্মদিনের অনুষ্ঠানটি একান্তই পারিবারিক ও ঘরোয়া পরিবেশে ছিল বলে গণমাধ্যমকর্মীদের দাওয়াত দেওয়া হয়নি বলে জানান দিনকাল পত্রিকার ফুলপুর প্রতিনিধি বিএনপি নেতা আব্দুস ছাত্তার।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest