শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:৪১ অপরাহ্ন

বান্ধবীর মেসে জাবি ছাত্রীর আত্মহত্যা

বান্ধবীর মেসে জাবি ছাত্রীর আত্মহত্যা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার (২ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে রাজশাহীর বোয়ালিয়াতে এক বান্ধবীর মেসে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে। ওই ছাত্রীর নাম ফাতেমা এলিন ফুজি। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের (৪৯তম ব্যাচ) শিক্ষার্থী। ফুজির বাড়ি দিনাজপুরের চিরিবন্দর উপজেলায়।

বোয়ালিয়া থানার ওসি (তদন্ত) মাহবুব আলম মেস থেকে ফাতেমা এলিন ফুজির মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। ওসি বলেন, সুরতহাল ও ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং থানায় একটি অপমৃত্যুর মামলা করে মেয়েটির পরিবার।

ফুজির পরিবারের বরাতে ওসি মাহবুব আলম জানান, ফুজির মা মারা গেছেন এবং তার বাবা আরেকটি বিয়ে করেছেন। সৎ মা ও বাবার সঙ্গে পারিবারিক ঝামেলার কারণে খুবই হতাশায় ভুগছিলেন ফুজি। পাশাপাশি একটি ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। তার সঙ্গেও বিচ্ছেদ হয়েছে। এই দুই বিষয়ে খুবই হতাশ ছিলেন ফুজি।

ওসি বলেন, ‘সাতদিন আগে ফুজি মানসিক রোগের চিকিৎসকের কাছে গিয়েছিলেন হতাশা থেকে মুক্তির জন্য। এ ছাড়া এর আগেও তিনি একবার হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা করেন বলে জেনেছি।’

এদিকে মঙ্গলবার সকালে ফুজির মৃত্যুর খবর ক্যাম্পাসে পৌঁছালে সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest