সোমবার, ১০ মে ২০২১, ০২:৫৭ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ভাষণকে বিকৃতির অভিযোগ জেলা ছাত্রলীগের সভাপতির বহিষ্কার দাবি

বঙ্গবন্ধুর ভাষণকে বিকৃতির অভিযোগ জেলা ছাত্রলীগের সভাপতির বহিষ্কার দাবি

মোঃ এজাজ আহম্মেদ রংপুর :

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ ই মার্চের ভাষণকে কুরুচিপূর্ণ ভাষায় ব্যঙ্গ ও বিকৃতির অভিযোগ তুলে জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনিকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

আজ ১৩-০৯-২০ ইং (রোববার) সকাল এগারোটার দিকে রংপুর নগরীর কাচারি বাজারে মানববন্ধনে তাকে বহিষ্কার ও শাস্তির দাবি জানায় জেলা ছাত্রলীগ ও যুবলীগের একাংশ সহ ৬টি সংগঠনের নেতৃবৃন্দ ।

 

এর আগে ছাত্রলীগ নেতা রনির ঐতিহাসিক ৭ ই মার্চের ভাষণকে একটি কক্ষের ভিতরে বিকৃত করে অস্বাভাবিক একটি বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।যেখানে তাকে অনেকটা নেশাগ্রস্থ অবস্থায় দেখা যায়।

মানববন্ধনে বক্তারা সভাপতি মেহেদী হাসান সিদ্দিকি রনির বহিস্কার এর দাবি জানিয়ে বলেন, আজ এই রনির মত কুলাঙ্গারের জন্য উপমহাদেশের ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন ছাত্রলীগের গায়ে কালিমা লেগেছে।তার জন্য আজ আমরা মুখ দেখাতে পারছিনা। ছাত্রলীগকে কলঙ্কিত করার জন্য তার উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে।

এতে অবিলম্বে রনির বহিষ্কার চেয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষণ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

 

সে সময় বক্তব্য রাখেন ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হীরা,যুগ্ন আহ্বায়ক রংপুর জেলা যুবলীগ লক্ষিণ চন্দ্র, রংপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক কামরুজ্জামান শাহিন, রংপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিন্নাত হোসেন লাভলু, আসাউদ্দৌলা সাগর যুগ্ন সাধারন সম্পাদক রংপুর জেলা ছাত্রলীগ, মনির হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক রংপুর জেলা ছাত্রলীগ, রোকনুজ্জামান রোকন তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক রংপুর জেলা ছাত্রলীগ, রোহান মাহমুদ সহ সম্পাদক রংপুর জেলা ছাত্রলীগ সহ অন্যান্য নেতৃবৃন্দ,শওকত হোসেন সৈকত সিনিয়র সহ-সভাপতি রংপুর মহানগর ছাত্রলীগ, অনিক প্রধান সমাজসেবা বিষয়ক সম্পাদক, রংপুর মহানগর ছাত্রলীগ, আরিফুজ্জামান উপ-দপ্তর সম্পাদক রংপুর মহানগর ছাত্রলীগ, আরিফুল ইসলাম সিনিয়র সহ-সভাপতি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ,মনজুরুল ইকবাল মানিক যুগ্ম-আহ্বায়ক রংপুর কলেজ ছাত্রলীগ সহ উপস্থিত সকল সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক বিন্দু প্রমুখ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest