বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:১৪ অপরাহ্ন

ফুলপুরকে জেলা করার দাবী যৌক্তিক – ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কামরুল হাসান

ফুলপুরকে জেলা করার দাবী যৌক্তিক – ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কামরুল হাসান

 নুরুল আমিন,ফুলপুর (ময়মনসিংহ): ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কামরুল হাসান বলেছেন ফুলপুরকে জেলা করার দাবী যৌক্তিক এ দাবির প্রতি আমার সমর্থন থাকবে। তিনি আজ মঙ্গলবার ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও জনপ্রতিনিধি প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা মুক্তিযোদ্ধা সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় ফুলপুর সাংবাদিক সমিতির সভাপতি ফুলপুর ক্লাবের সাবেক সভাপতি নুরুল আমিনের এ সংক্রান্ত একটি দৃষ্টি আকর্ষণমূলক প্রস্তাবের প্রেক্ষিতে এ মন্তব্য করেন । এ সময় তিনি আরো বলেন পদ্মা সেতু, ময়মনসিংহ বিভাগেরর দাবী এখন বাস্তবে রূপ নিয়েছে, ফুলপুর জেলাও একদিন হবে।

ফুলপুর উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যান ফুলপুর আওয়ামীলীগের যুগ্ম আহব্বায়ক হাবিবুর রহমান বলেন বৃহত্তর ফুলপুরের আয়তন ও লোক সংখ্যা বাংলাদেশ মেহেরপুর জেলার চেয়েও বেশি। ফুলপুর, হালুয়াঘাট, তারাকান্দা ধোবাউড়া, এই ৪ উপজেলা নিয়ে ফুলপুর জেলার দাবির যৌক্তিকতা তুলে ধরেন তিনি। এ ব্যাপারে আনুষ্ঠানিক প্রস্তাব পেশ করা হবে বলে জানান উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল। মত বিনিময় সভায় জেলা প্রশাসক মিজানুর রহমান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্পের পরিচালক আল মামুন মোর্শেদ ,উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, প্রেসক্লাব সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মুকুল প্রমুখ বক্তব্য রাখেন। তারা উপজেলা ভূমি অফিসের খারিজ, হারানো ডিসিআর উদ্ধার, অতিদরিদ্রদের আশ্রায়ন প্রকল্প বিষয়ে নিজ নিজ মত তুলে ধরেন।

বিভাগীয় কমিশনারের এ সময় বলেন মাননীয় প্রধানমন্ত্রী জমি আছে ঘর নাই ও ভূমিহীন এমন অতিদরিদ্রদের মাঝে ঘর তৈরি করে দেওয়ার জন্য উদ্যোগ নিয়েছেন। নির্ধারিত সময়ে এসব ঘর নির্মাণের জন্য তিনি স্থানীয় প্রশাসনকে আরো বেশি উদ্যোগী হওয়ার আহ্বান জানান। পরে বিভাগীয় কমিশনার ফুলপুর পৌরসভা কার্যালয়, ভূমি অফিস, নির্মাণাধীন বিভিন্ন আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করেন। জেলা প্রশাসক মিজানুর রহমান, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, এসিল্যান্ড ফাতেমা তোজ জোহরা, ওসি ইমারত হোসেন গাজী,সহ স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ এসময় তার সাথে ছিলেন। বিভাগীয় কমিশনার কামরুল হাসান এর আগে ফুলপুর উপজেলা নির্মাণাধীন হল রুমের সামনে একটি কাঠ বাদাম গাছের চারা রোপণ করেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest