শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৫০ অপরাহ্ন

ফরিদপুরে অটো চোর চক্রের ৩ সদস্য আটক

ফরিদপুরে অটো চোর চক্রের ৩ সদস্য আটক

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর ডিবি পুলিশ সিসি ক্যামেরার সাহায্যে দ্রুততম সময়ের মধ্যে চোরাই অটোবাইক উদ্ধারসহ চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার করেছে। ১৪ই জানুয়ারী ২০২২ সকাল ১১ঃ০০ টায় ফরিদপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন।

এসময় উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাকিবুল হোসেনসহ জেলার স্থানীয় সাংবাদিকবৃন্দ। সংবাদ সম্মেলনে জানানো হয় গত ১৩ই জানুয়ারী ২০২২ তারিখের ফরিদপুর রাজেন্দ্র কলেজ ডিগ্রী শাখা সংলগ্ন জেলখানার পিছনের তিন রাস্তার মোড়ে মোঃ মঞ্জু (৪৮), পিতা-ইব্রাহিম, সাং-বিলনালিয়া, থানা-নগরকান্দা, জেলা-ফরিদপুর অটোবাইকটি রেখে চায়ের দোকানে বসে চা খাওয়ার সময় অটো বাইকটি চুরি হয়ে যায়।

পরবর্তীতে তিনি জেলা গোয়েন্দা শাখা, ফরিদপুর এর স্মরনাপন্ন হয়। জেলা গোয়েন্দা শাখার চৌকস টিম তাৎক্ষনিক জেলা পুলিশ, ফরিদপুরের সার্ভেলেন্স সিসি ক্যামেরার মাধ্যমে ভিডিও ফুটেজ দেখে অটো বাইক চোর চক্রের সদস্যদের সনাক্ত করে কোতয়ালী থানার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে আসামী ১) সরোয়ার মৃধা (২৯), পিতা-মৃত মোতাহার, সাং পশ্চিম ভাষানচর, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুরকে প্রথমে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদ করলে সে অটোবাইক চুরির কথা স্বীকার করে। চুরি করা অটো ৩৫ হাজার টাকায় ২নং আসামী মোঃ জামাল মোল্লা (৪১), পিতা- মোঃ খলিল মোল্যা, সাং-শোভারামপুর, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুর এর নিকট বিক্রি করে।

১নং আসামীর দেয়া তথ্য মোতাবেক ২নং আসামীকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে আসামী জামাল মোল্লাকে অটো বাইকের ব্যাপারে জিজ্ঞাসাবাদে সে জানায় যে, ৩নং আসামী জিয়া শেখ (৪৩), পিতা-জয়নাল শেখ, সাং-উত্তর আলীপুর, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুর এর বাড়ীতে রং পরিবর্তন ও মেরামত করার জন্য রাখা আছে।

পরবর্তীতে জিয়া শেখ এর বাডীতে অভিযান পরিচালনা করে চুরি যাওয়া অটোবাইক সহ জিয়া শেখকে গ্রেফতার করা হয। এই ব্যাপারে আসামীদের বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালী থানার মামলা নং-৪১ তারিখ-১৪/১/২০২২ খ্রিঃ ধারা-৩৭৯/৩৪ পেনাল কোড রুজু করা হয়।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest