রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ১২:৪৯ পূর্বাহ্ন

প্রেমের টানে রোহিঙ্গা যুবতি নিয়ে উধাও

প্রেমের টানে রোহিঙ্গা যুবতি নিয়ে উধাও

নিউজ ডেস্ক: আইনী বাধা ও এনজিও সংস্থার বিধিনিষেধ উপেক্ষা করে প্রেমের টানে রোহিঙ্গা এক তরুণী নিয়ে উধাও হয়ে গেছে শফিউল্লাহ নামের স্থানীয় এক এনজিওকর্মী।পালিয়ে যাওয়া তরুণী উখিয়ার বালুখালী ক্যাম্প -৮ এর আশ্রিত রোহিঙ্গা।রোহিঙ্গা তরুণীর বাবা জাহেদ হোসেন জানান,শফিউল্লাহ দীর্ঘদিন ধরে এই ক্যাম্পে চাকরির সুবাদে আমার মেয়ের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে।আমার মেয়ে আজ (৪ সেপ্টেম্বর)সন্ধ্যায় পানি আনার জন্য বের হয়ে আর ফিরে আসেনি।তাকে কোথাও খোঁজ পাওয়া যাচ্ছেনা।

সম্ভাব্য বহু জায়গায় খোঁজ না পেয়ে শফিউল্লাহর মোবাইলে যোগাযোগ করা হলে তাঁর মোবাইলে কথা হয় মেয়ে জয়নব বেগমের সাথে। এখন মোবাইলবন্ধ করে রেখেছে।পালিয়ে নিয়ে যাওয়া তরুণীর নাম জয়নব বেগম (১৬)। সে মিয়ানমারের মংডুর জাহেদ হোসেনের মেয়ে।

মিয়ানমার থেকে পালিয়ে এসে তরুণীর পরিবার উখিয়া উপজেলার বালুখালী ক্যাম্প ৮ এর ব্লক-বি৩৩ নং ক্যাম্পের আশ্রিত।এ বিষয়ে হ্নীলার আলী আকবর পাড়ার মোহাম্মদ আলীর ছেলে শফিউল্লাহর সাথে মোবাইলে জানতে (০১৮৪৯৭০০৭২০) যোগাযোগ করা সে জানান,কিছু ওই রোহিঙ্গা তরুণীর সাথে প্রেম ছিল বলে জানিয়েছেন।তবে জয়নব বেগম নামের কাউকে চিনে না বলে এড়িয়ে যান।এ বিষয়ে থানায় কোন অভিযোগ করা হয়নি বলে জানান তরুণীর বাবা জাহেদ হোসেন। থানায় অভিযোগ দেয়ার প্রস্তুতি নিয়েছেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest