শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:৫৩ অপরাহ্ন

পূর্বধলায় সরকারি কর্মকর্তার বিরুদ্ধে নানান অভিযোগ

পূর্বধলায় সরকারি কর্মকর্তার বিরুদ্ধে নানান অভিযোগ

পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধি:
নেত্রকোণার পূর্বধলায় প্রতিবেশী চাচাতো ভাইয়ের বাড়ির সীমানার গাছ কর্তন, অশালীন আচরণ, হত্যার হুমকিসহ নানান অভিযোগ উঠেছে হাসানুজ্জামান রাজীব নামের এক সরকারি কর্মকর্তার বিরুদ্ধে। সে উপজেলার ঘাগড়া ইউনিয়নের দুধী মনিয়ারকান্দা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে এবং ময়মনসিংহের পরিসংখ্যান কর্মকর্তা। রাজীবের অত্যাচারে অতিষ্ঠ হয়ে থানায় অভিযোগ করেছেন তারই চাচাতো ভাই বাদী আব্দুল রশিদ।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২০ সেপ্টেম্বর আঃ রশিদের জমিতে থাকা ১টি নারিকেল, আম ও কাঁঠাল গাছ কেটে ক্ষতিসাধন করে রাজীবের পরিবার। বাদী গাছ কাটার কথা জিজ্ঞাসা করলে সে তর্কবিতর্ক ও গালাগালি শুরু করে এবং বিভিন্ন প্রকার ভয়ভীতি ও খুন জখমের হুমকী প্রদান করে।
বাদী আঃ রশিদ জানান, রাজীব ও তার পরিবার সরকারি চাকুরির প্রভাব দেখিয়ে আমার বাড়ির সীমানার বিভিন্ন ধরনের ফলের গাছ কেটে ফেলেছে। কথায় কথায় পুলিশের ভয় দেখান। আমরা রাজিব এবং তার পরিবারের হাত থেকে বাচঁতে চাই।
এ ব্যাপারে অভিযুক্ত পরিসংখ্যান কর্মকর্তা হাসানুজ্জামান রাজীব জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগটি সম্পূন্ন মিথ্যা ও বানোয়াট। তিনি এসব কর্মকান্ড করেননি বলে অস্বীকার করেন।
পূর্বধলা থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, হাসানুজ্জামান রাজীবের বিরুদ্ধে আমরা অভিযোগ পেয়েছি এবং বিষয়টি খতিয়ে দেখছি। অভিযোগের সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest