শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:৫১ অপরাহ্ন

পূর্বধলায় রক্তমিতা ফোরাম’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পূর্বধলায় রক্তমিতা ফোরাম’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধি:

‘জাতি ধর্ম ও দল নির্বিশেষে, রক্ত দিব হেসে হেসে’ এই স্লোগানকে সামনে রেখে নেত্রকোণার পূর্বধলায় স্বেচ্ছায় রক্তদান সংগঠন রক্তমিতা ফোরামের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় পূর্বধলা স্টেশন বাজারে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রক্তমিতা ফোরামের সভাপতি সাদ্দাম হোসেন এর সভাপতিত্বে মূখ্য আলোচক ছিলেন, লেখক ও গবেষক আলী আহাম্মদ খান আইয়োব।

রক্তমিতা ফোরামের প্রধান পৃষ্ঠপোষক নোমান শাহরিয়ারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, রক্তমিতার সাবেক আহ্বায়ক মিজানুর রহমান তাজ উদ্দিন, জাকির আহাম্মদ খান, মিডিয়া আইডিয়াল স্কুলের পরিচালক জুলফিকার আলী শাহীন, মৌদাম সেসিপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, পূর্বধলা সরকারি কলেজের প্রভাষক মোহাম্মদ আলী জুয়েল, আবু হানিফ তালুকদার রাসেল, পাপড়ী রক্তদান ফাউন্ডেশনের মহাপরিচালক মোস্তাক আহাম্মেদ খান, উপদেষ্ঠা নূর উদ্দিন মন্ডল দুলাল, ছাত্রদল নেতা ইসতিকুর রহমান বাবু প্রমুখ। প্রতিষ্ঠা বার্ষিকী পালন শেষে রক্তমিতা ফোরামের কেন্দ্রীয় কমিটিতে শাহাজাহান মিয়াকে সভাপতি ও বদরুল আলম ঝুমন কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়াও সেরা রক্তদাতা ও সহায়তাকারিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, পূর্বধলা রিপোর্টার্স ক্লাবের আহ্বায়ক হাবিবুর রহমান, সদস্য মোঃ সাইদুল ইসলাম, পূর্বধলা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক গোলাম মোশারফ হোসেন, ফয়জুর রহমানসহ রক্তমিতা ফোরামের অন্যান্য সদস্যবৃন্দ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest