রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৬:৫১ অপরাহ্ন

পূর্বধলায় ইউপি উপ নির্বাচনের ভোট গ্রহণ ২০ অক্টোবর: শেষ সময়ে প্রার্থীদের ব্যাপক প্রচারণা

পূর্বধলায় ইউপি উপ নির্বাচনের ভোট গ্রহণ ২০ অক্টোবর: শেষ সময়ে প্রার্থীদের ব্যাপক প্রচারণা

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোণা) থেকে:
নেত্রকোণার পূর্বধলায় ধলামূলগাঁও ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে শেষ সময়ে জমে উঠেছে প্রার্থীদের ব্যাপক প্রচারণা ও জনসংযোগ। চেয়ারম্যান পদে আ.লীগের মনোনীত ১জন এবং স্বতন্ত্র ১০জন সহ মোট ১১জন প্রতিদ্বন্ধীতা করছেন। আগামী ২০ অক্টোবর ৯টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ ইউনিয়নে ৩৮টি গ্রামের মোট ভোটার ২১হাজার ৯শত ২৫জন। পুরুষ ভোটার ১১ হাজার ৩শত ৫০জন ও মহিলা ভোটার ১০হাজার ৬শত ৫জন।
দলীয় প্রার্থী নৌকা প্রতীকে মো. আব্দুল হালিম খান। স্বতন্ত্র প্রার্থীরা হলেন, রতন কুমার সিংহ (ঘোড়া), এনামুল হক ইদ্রিস (অটোরিকশা), মো. রেজোয়ানুর রহমান রনি (রজনী গন্ধা), ওমর ফারুক (চশমা), হারুন অর রশিদ (টেলিফোন), মাহমুদুল হাসান শিপন (মোটরসাইকেল), আলতাব হোসেন (ঢোল), তারা মিয়া (আনারস), এনামুল হক (দুটি পাতা) ও আবদুল আউয়াল টেবিল ফ্যান প্রতীকে প্রতিদ্বন্ধিতা করছেন।
উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মোহাম্মদ ফরিদ উদ্দিন আহমেদ জানান, শান্তিপূর্ণ পরিবেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে সকল প্রস্তুতি গ্রহণ করছি। নির্বাচনে ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ১জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্বে থাকবে। স্ট্রাইকিং ফোর্স হিসেবে এক প্লাটুন বিজিবিসহ পর্যাপ্ত পুলিশ ও আনসার ব্যাটেলিয়ান মোতায়েন করা হবে।
উল্লেখ্য ধলামূলগাঁও ইউপি চেয়ারম্যান নুরুল আমীন খান গত ৩ মে মৃত্যুবরণ করলে এ পদটি শূন্য হয়ে যায়। গত ১৪ সেপ্টেম্বর ইসির এক বিজ্ঞপ্তিতে শূন্য পদের উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করা হয়েছে।

ছবি যুক্ত

পূর্বধলায় ধর্ষণ-নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ
সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোণা) থেকে:
নেত্রকোণার পূর্বধলা উপজেলার ১১টি ইউনিয়নে একই সময়ে ধর্ষণ ও নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশ সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) পূর্বধলা সদর ইউপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে পূর্বধলা থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পূর্বধলা ইউপি চেয়ারম্যান আপ্তাব উদ্দিন, বিআরডিপির চেয়ারম্যান মোতাহার হোসেন বকুল প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আবুল হাসিম দর্জী, হেলেনা আক্তার, শিক্ষার্থী মার্জিয়া আক্তার রিপা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, এলাকাবাসী, শিক্ষক-শিক্ষার্থী, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

 


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest