রবিবার, ০৯ মে ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন

নিহত আশা লেখাপড়ার পাশাপাশি অভিনয়ও করতেন, ফিরছিলেন শুটিং থেকে

নিহত আশা লেখাপড়ার পাশাপাশি অভিনয়ও করতেন, ফিরছিলেন শুটিং থেকে

রাজধানীর মিরপুরের টেকনিক্যাল মোড়ে সড়ক দুর্ঘটনায় নিহত আয়শা আক্তার (২২) টিভি অভিনেত্রী বলে হওয়া গেছে। সোমবার (৪ জানুয়ারি) দিবাগত রাতে রাজধানীর দারুস সালাম এলাকায় তিনি সড়ক দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারান।

মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করে দারুসসালাম থানার উপপরিদর্শক (এসআই) মো. সোহান আহমেদ জানান, সোমবার দিনগত রাত ১টা থেকে ২টার মধ্যে মিরপুর টেকনিক্যাল মোড়ে কোনো যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন আয়শা। পরে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করা হয়।

আশা চৌধুরীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নাট্যনির্মাতা রোমান রুনি জানান, আমার প্রিয় বন্ধুটা আর নেই। সড়ক দুর্ঘটনায় মারা গেছে। সোমবার রাতে শুটিং থেকে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। বর্তমানে তার মরদেহ একটি হাসপাতালের মর্গে রাখা আছে।

আশার মৃত্যুতে শোক প্রকাশ করে অভিনেতা আনিসুর রহমান মিলন ফেসবুকে লিখেছেন, আমার ২০২১ সালের শুরুর কাজটি ছিল ১, ২ তারিখ। যেখানে আশা চৌধুরী নামে এই মেয়েটি অভিনয় করেছেন। তারমানে দু’দিন আগেই কাজ করেছি একসঙ্গে। সড়ক দুর্ঘটনায় আশা চিরতরে আমাদের ছেড়ে চলে গেলেন!

এদিকে, এই দুর্ঘটনার একটি ভিডিও চিত্র ফেসবুকে ভাইরাল হতে দেখা গেছে। ভিডিওটি দেখা গেছে দাড়িয়ে থাকা আয়শাকে ওভালোডেড একটি ট্রাক চাপা দিয়ে চলে যায়। এসময় দুইজন বাইকারকে মটরসাইকেল থেকে নেমে সহযোগীতার চেষ্টা করতে দেখা যায়।

প্রসঙ্গত, শিহাব শাহীনের ‘একদিন সোফিয়া’ টেলিফিল্মের সুবাদে ছোটপর্দায় নাম লেখান আশা চৌধুরী। তারপর থেকেই শোবিজে নিয়মিত কাজ করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি আশা অভিনয় করেছেন রোমান রুনির ‘দ্য রিভেঞ্জ’ ও ‘এক ফালি রোদ’, জয় সরকারের ‘ওল্ড ইজ গোল্ড’, কামরুজ্জামান পুতুলের টেলিছবি ‘স্বপ্নে বিভোর বাবা’সহ বেশ কিছু নাটকে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest