বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:০০ অপরাহ্ন

নালিতাবাড়ীতে ফেনসিডিল ও বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নালিতাবাড়ীতে ফেনসিডিল ও বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

 এম এ কাশেম,নালিতাবাড়ী সংবাদদাতাঃ

শেরপুরের নালিতাবাড়ী শহরের উত্তর বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৯০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ২৪ বোতল রয়েল স্টেজ হুইস্কি মদসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৬ জুন) দুপুরে উজ্জল কম্পিউটার এবং লোকনাথ হেয়ার কাটিং সেলুনে অভিযান চালিয়ে এসব মদ জব্দ ও অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- পৌর শহরের কাচারীপাড়া মহল্লার মধুসুদন রায় এর ছেলে সঞ্জয় সূত্রধর (২৪) ও পানেশ চন্দ্র শীল এর ছেলে লোকনাথ চন্দ্র শীল (২৫)। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বেলা বারোটার দিকে পৌর শহরের উত্তর বাজার উজ্জল কম্পিউটারে অভিযান চালানো হয়। এসময় সঞ্জয়কে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার স্বীকারোক্তি অনুযায়ী পাশেই থাকা একই মার্কেটের লোকনাথ হেয়ার কাটিং সেলুন থেকে বস্তা ও ব্যাগ ভর্তি ১৯০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল ও ২৪ বোতল ৩৭৫ এমএল ভারতীয় রয়েল স্টেজ হুইস্কি মদ জব্দ করা হয়।

একই সাথে জড়িত থাকার অভিযোগে লোকনাথ চন্দ্র শীলকেও গ্রেফতার করা হয়। নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, চিহ্নিত মাদক ব্যবসায়ী সঞ্জয় এর আগেও বিদেশি মদসহ পুলিশের হাতে ধরা পড়েছিল। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতার উভয়ের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এলাকাবাসী জানায়, অন্যের ছত্রছায়ায় থেকে কম্পিউটার ব্যবসার আড়ালে সঞ্জয় সুত্রধর দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল। সে ফেনসিডিলসহ বিদেশি মদের বড় ব্যবসায়ী।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest