শনিবার, ১৫ মে ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন

নান্দাইলে ‘মহাবৈ ছাত্র সংঘ’র উদ্যোগে ধর্ষণ ও মাদক বিরুধী মানববন্ধন

নান্দাইলে ‘মহাবৈ ছাত্র সংঘ’র উদ্যোগে ধর্ষণ ও মাদক বিরুধী মানববন্ধন

এইচএম সাইফুল্লাহ, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
সারাদেশে ক্রমবর্ধমান ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদ, নারীর প্রতি সকল ধরনের সহিংসতা বন্ধের দাবি ও মাদকের বিস্তার রোধে মানববন্ধন কর্মসূচি পালন করে মহাবৈ ছাত্র সংঘ।
সোমবার (১২ আগষ্ট) ময়মনসিংহের নান্দাইল মহাবৈ ফকিরের বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও অবস্থান কর্মসূচিতে সংঘটনের সভাপতি হাসিবুল হাসান ভূইয়া ও সাধারণ সম্পাদক বিপুল দত্তের নেতৃত্বে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, ৮নং সিংরইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সাইফুল ইসলাম, মহাবৈ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আব্দুল কাইয়ুম, মহাবৈ বাইতুন নূর জামে মসজিদের ইমাম জনাব আখতারুজ্জামান, ঔষধ ব্যবসায়ী ডাঃ আবুল হাসেম, ইউনিয়ন পরিষদ মেম্বার জনাব নজরুল ইসলাম, বিএনপি নেতা জনাব জাহাঙ্গীর আলম, ছাত্রলীগের সভাপতি জনাব আকরামুল ইসলাম, সংঘটনের সাবেক সাধারণ সম্পাদক পায়েল ভূইয়া সহ স্থানীয় গণ্যমান্য রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সংঘটনের বর্তমান এবং সাবেক সদস্যবৃন্দ।

মানব বন্ধনে বক্তারা সমাজ থেকে মাধক ও ধর্ষণের মতো সামাজিক ব্যাধি দূর করতে দলমত নির্বিশেষে একযোগে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। সেই সাথে এসব অপরাধ বন্ধ ও জড়িতদের অনতিলম্বে বিচারের আওতায় আনতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest