মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৪০ অপরাহ্ন

নওহাটা পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ করে যাচ্ছেনঃ মেয়র প্রার্থী বারী খাঁন

নওহাটা পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ করে যাচ্ছেনঃ মেয়র প্রার্থী বারী খাঁন

লিয়াকত,রাজশাহী ব্যুরোঃ আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে পবা উপজেলা নওহাটা পৌরসভার মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য সম্ভাব্য প্রার্থী বিশিষ্ট দানবীর, সমাজসেবক,গরীব,দুখী, মেহনতী মানুষের পরম আস্থাভাজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের মুজিবসেনা,শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী, নওহাটা পৌর আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি, আব্দুল বারী খাঁন, সকলের দোয়া ও সমর্থন নিয়ে সম্ভাব্য প্রার্থী হিসেবে নওহাটা বাজারে গণসংযোগ,পথসভা ও মাঠ পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভা করেছেন। এর আগে তিনি পৌরসভার ৩,৪,৫ নং ওয়ার্ডে গণসংযোগ ও স্থানীয় নেতৃবৃন্দের মতবিনিময় করেছেন।
এর মধ্যে সরকারি দলের কয়েকজন নেতা দলীয় মনোনয়ন পেতে তৃণমূল এ উচ্চপর্যায়ে নেতাকর্মীদের সঙ্গে ব্যাপকভাবে গ্রুপিং-লবিং শুরু করেছেন। এছাড়া পৌর এলাকার নওহাটা বাজার ও মোড়ে মোড়ে চায়ের দোকানগুলোয় বিশেষ করে সন্ধা পর নির্বাচন নিয়ে গুঞ্জন শুরু হয়ে গেছে।
তবে বিএনপি নেতা ও পৌরসভার বর্তমান মেয়র মোঃ মকবুল হোসেন একক প্রার্থী হচ্ছেন বলে দলের দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছেন।
অপরদিকে,যুবলীগ নেতা হাফিজ উদ্দীন, পৌর মেয়র পদে নির্বাচন করার জন্য মনোনয়ন প্রত্যাশী।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানানো হয়েছে, রাজশাহী পবা উপজেলা নওহাটা পৌরসভা এলাকার মোট ভোটার সংখ্যা ৪৫ হাজার। এর মধ্যে পুরুষ ২২ হাজার ৭০০ ও মহিলা ভোটার সংখ্যা ২২ হাজার ৩০০জন। উল্লেখ্য, নওহাটা পৌর সভা ২০০২সালে স্থাপিত হয়েছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest