শনিবার, ১৫ মে ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন

দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে ৫ জুয়ারিসহ আটক ৬

দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে ৫ জুয়ারিসহ আটক ৬

 এম এ মোতালিব ভুঁইয়া : সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা পুলিশ ভোর রাতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৫ জুয়ারিকে আটক করে থানায় নিয়ে আসে। সোমবার ভোর রাতে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম মাছিমপুর গ্রামে এ অভিযান চালানো হয়। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়। জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম মাছিমপুর গ্রামে স্থানীয় জুয়ারিরা জুয়ার আসর বসিয়ে আসছিল। এতে উপজেলার বিভিন্ন গ্রামের জুয়ারিরা অংশগ্রহণ করতো। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর রাত ৪ ঘটিকায় দোয়ারাবাজার থানার এসআই অপূর্ব কুমার সাহার নেতৃত্বে এসআই দীপন দেবনাথের সহযোগিতায় পুলিশের একটি দল দোয়ারাবাজার থানাধীন ৩নং দোয়ারাবাজার ইউপির অন্তরগত পশ্চিম মাছিমপুর গ্রামস্থ সুরমা নদীর পাড়ে জনৈক শহিদ মিয়ার পতিত জমিতে প্রকাশ্য স্থানে জুয়া খেলার অপরাধে সর্ব মোট ০৫ (পাঁচ)জন আসামীকে আটক করেন।
আটককৃত আসামি হলেন দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম মাছিমপুর গ্রামের মৃত রইছ মিয়ার পুত্র তােয়েল মিয়া (৩০), মছব্বির আলীর পুত্র সবুজ মিয়া (২২) মৃত নূর মিয়ার পুত্র রশিদ মিয়া (৫০) আব্দুল হাইয়ের পুত্র আলী হায়দার (৪৫) মৃত গুলু মিয়ার পুত্র মিনার হােসেন(২০) কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।দোয়ারাবাজার থানার মামলা নং ৫ তারিখ:৫/১০/২০২০খ্রি:
অন্যদিকে বেআইনী জনতাবন্ধে পথরােধ করতঃ হুকুম দাতার হুকুমে হত্যার উদ্দেশ্যে ভোতা ও ধারালো অস্ত্র দ্বারা মারপিট করিয়া সাধারণ কাটা, হাড়ভাঙ্গা এবং গুরুতর জখম সহ প্রাণ নাশের হুমকি প্রদর্শনের অপরাধ ধারা১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/১১৪/৫০৬ পেনাল কোড এর দোয়ারাবাজার থানার মামলা নং ৪ নিয়মিত মামলার আসামী উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উত্তর কলাউড়া গ্রামের মৃত মতি মিয়ার পুত্র মো:খোকন মিয়া (৬০)কে আটক করা হয়েছে।
দোয়ারাবাজার থানার ওসি মুহাম্মদ নাজির আলম বলেন,মাদক ও জুয়া নির্মূল করতে পুলিশের পাড়ায়-মহল্লায় বিশেষ অভিযান চলছে । সেখানে অপরাধী যে দলেরই হোক না কেন ছাড় দেওয়া হবেনা।মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে উপজেলার সদর ইউনিয়ন থেকে ৫জন জুয়ারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করা হয়েছে এবং বাংলাবাজার ইউনিয়ন থেকে নিয়মিত মামলার ১জন আসামীসহ মোট ৬ জনকে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest