সোমবার, ১৪ Jun ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন

দৃষ্টান্ত স্থাপনের জন্য ধন্যবাদ জানালেন ইউএনও ঈদ উপহার নিয়ে ফুলপুরের ১০৫ অসহায় দুস্থ পরিবারের পাশে দাঁড়ালো কোমলমতি ছাত্রছাত্রীরা!

দৃষ্টান্ত স্থাপনের জন্য ধন্যবাদ জানালেন ইউএনও ঈদ উপহার নিয়ে ফুলপুরের ১০৫ অসহায় দুস্থ পরিবারের পাশে দাঁড়ালো কোমলমতি ছাত্রছাত্রীরা!

 নুরুল আমিন, ফুলপুর (ময়মনসিংহ): ফুলপুরের বিভিন্ন বিদ্যালয়ের মাধ্যমিক পর্যায়ের একদল ছাত্রছাত্রী তাদের ঈদের পোশাক কেনার টাকা ও বৃত্তির টাকা থেকে বাঁচিয়ে ও অভিভাবকের কাছ থেকে চেয়ে নেওয়া টাকায় ১শ’ ৫জন দুস্থ অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ করে দৃষ্টান্ত স্থাপন করেছে। জনপ্রতি উপহারের মধ্যে ছিল নগদ ২শ’ টাকা, ১ কেজি পোলাও চাল, ১ কেজি তেল, ১ প্য্যকেট সেমাই ও ১ প্যাকেট গুঁড়োদুধ। ‘উৎসর্গ চ্যারিটেবল ফাউন্ডেশন’ এর ব্যানারে রোববার সকাল ১১টায় ফুলপুর মহিলা ডিগ্রি কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে ছাত্র-ছাত্রীদের এসব ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, ফুলপুর মহিলা কলেজের অধ্যক্ষ রওশন আরা বেগম ও ফুলপুর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জসিম উদ্দিন শেখ।
এ সময় উৎসর্গ চ্যারিটেবল ফাউন্ডেশনের উপদেষ্টামন্ডলী, সদস্য শিক্ষার্থী ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে ইউএনও শীতেষ চন্দ্র সরকার বলেন, কোমলমতি ছাত্র-ছাত্রীদের দৃষ্টান্তমূলক এ মহতী উদ্যোগ সমাজের অন্যান্য শ্রেণিপেশার লোকজনকে উৎসাহিত করবে। তিনি বর্তমান করোনাকালে ছাত্র-ছাত্রীদের ফেইসবুকে আসক্ত না হয়ে নিজ উদ্যোগে বাড়িতে লেখাপড়া চালিয়ে যাওয়ার আহ্বান জানান। তিনি আরো জানান, ছাত্রছাত্রীরা নিজ নিজ এলাকায় স্বাস্থ্যসচেতনতা বৃদ্ধিতেও কাজ করতে পারে।
অনুষ্ঠানে সূচনা বক্তব্যে সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ধোবাউড়া ইসলামিক কলেজের প্রভাষক ফুলপুরের বাসিন্দা মো. মাজহার“ল হাসান শামিম বলেন, করোনার এ দুঃসময়ে দুস্থদের পাশে দাঁড়ানোর জন্য শিক্ষার্থীদের উৎসাহিত করেন। সে প্রেক্ষিতেই বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা ‘উৎসর্গ চ্যারিটেবল ফাউন্ডেশন’ ব্যানারে সংগঠিত হয়ে এ উদ্যোগ গ্রহণ করেছে। উৎসর্গ সভাপতি ফুলপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ফাইজুল কবীর জিশান, সম্পাদক একই স্কুলের ১০ম শ্রেণির ছাত্রী মার্জিয়া আক্তার সামিয়া জানান, আমরা অসহায়দের মানবিক সাহায্য ও ঈদ উপহার দিচ্ছি এটা ভাবতেই আনন্দ লাগছে। তাদের কল্যাণমূলক তৎপরতা অব্যাহত থাকবে বলেও তারা জানান ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest