বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ১০:১৪ পূর্বাহ্ন

দক্ষিন বঙ্গের অন্যতম প্রবেশদার ভাঙ্গা গোল চত্ত্বরকে বঙ্গবন্ধু চত্ত্বর নাম করণের দাবি ভাঙ্গা উপজেলা আ’লীগের

দক্ষিন বঙ্গের অন্যতম প্রবেশদার ভাঙ্গা গোল চত্ত্বরকে বঙ্গবন্ধু চত্ত্বর নাম করণের দাবি ভাঙ্গা উপজেলা আ’লীগের

 ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ

 বাংলাদেশ আ’লীগের সভাপতি মন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ’র নির্দেশনায় ভাঙ্গা উপজেলা আ’লীগের উদ্যোগে ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ সময় আ’লীগের নেতারা এক্সপ্রেসওয়ে ভাঙ্গা গোল চত্বরকে বঙ্গবন্ধু চত্বর নাম করণের দাবি জানান। বৃহষ্পতিবার বিকেলে ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেস গোল চত্বরের সার্ভিস রোডের উপর কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।

এর আগে উপজেলা মুক্তিযোদ্ধা ভবন সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে বিভিন্ন ব্যানার, ফেস্টুন সম্বলিত সাজ-সজ্জায় একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে ভাঙ্গা গোল চত্ত্বরে এসে শেষ হয়। এসময় ভাঙ্গা গোল চত্ত্বরকে বঙ্গবন্ধু চত্ত্বর নাম করনের ঘোষণা দেন নেতাকর্মীরা। সেখানে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত একটি ব্যানার টাঙানো হয়। আ’লীগের নেতারা বক্তব্যে বলেন, আগামী একদিন পরেই উদ্ধোধন হতে যাচ্ছে স্বপ্নের পদœা সেতু। ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেশবাসীর জন্য শ্রেষ্ঠ উপহার বিশ্বের বিস্ময় স্বপ্নের পদœা সেতু। দক্ষিন বঙ্গের অন্যতম প্রবেশদার হচ্ছে ভাঙ্গা গোল চত্ত্বর।

এই চত্ত্বরটি বঙ্গবন্ধু চত্ত্বর নামে পরিচয় লাভ করতে পারে সে জন্য সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেন বক্তারা। এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদৎ হোসেন, উপজেলা আ’লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সাইফুর রহমান মিরন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আকরামুজ্জামান রাজা, সাংগঠনিক শরীফুজ্জামান শরীফ, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক শহীদুল হক মিরু, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি হেদায়েত উল্লাহ সাকলাইন ও সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহীন, বীর মুক্তিযোদ্ধাগন সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ- সহযোগী সংগঠনের নেতাকর্মী প্রমুখ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest