শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন

টিকটক মডেল ‘অপু ভাই’র সহযোগী ‌‌রাসেল গ্রেফতার

টিকটক মডেল ‘অপু ভাই’র সহযোগী ‌‌রাসেল গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি  : কুমিল্লার চান্দিনায় মোবাইলের দোকানের চাল কেটে ৫০ লাখ টাকার মোবাইল চুরির দায়ে টিকটক মডেল ‘অপু ভাই’ এর সহযোগী রাসেল শেখ নামে আরেক টিকটক ভিডিও নির্মাতাকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি দেশের টিকটক লিডার বোর্ডের সেরা-১০ এর একজন। সোমবার রাতে রাজধানীর ভাটারা নতুন বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন রাসেল শেখ। তিনি গোপালগঞ্জের মুকসুদপুর থানার মধ্যবনগ্রাম মুন্সিবাড়ির আব্দুস সামাদ শেখের ছেলে।

টিকটিকে ‘অপু ভাই’-এর সঙ্গে ভিডিও তৈরি ও অভিনয় করেন রাসেল শেখ। তবে তার প্রধান পেশা চুরি

টিকটিকে ‘অপু ভাই’-এর সঙ্গে ভিডিও তৈরি ও অভিনয় করেন রাসেল শেখ। তবে তার প্রধান পেশা চুরি

চান্দিনা থানার এসআই নোমান হোসেন জানান, চলতি বছরের ১৫ জুলাই রাতে চান্দিনা বাজারের একটি মোবাইলের দোকানের টিনের চাল ও রড কেটে ১১ লাখ টাকার মালামাল চুরি হয়। ওই ঘটনায় সিসিটিভি ফুটেজ দেখে ও তথ্যপ্রযুক্তির মাধ্যমে রাসেল শেখ নামে ওই চোরকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে রাসেল জানান- টিকটিকে তিনি ‘অপু ভাই’-এর সঙ্গে ভিডিও তৈরি ও অভিনয় করেন। বৈবাহিক সম্পর্কের সুবাদে কুমিল্লার চান্দিনা বাজারে প্রায়ই আসা-যাওয়া করতেন। ১৪ জুলাই দোকানে মোবাইল কিনতে গিয়ে সবকিছু ঠিক করে আসেন। রাতে প্রস্তুতি নিয়ে দোকানের টিনের চাল ও রড কেটে ৪৭টি নতুন মোবাইল ও পাঁচ লাখ টাকা চুরি করেন।

চান্দিনা থানার ওসি শামসউদ্দীন ইলিয়াস বলেন, শখের বসে টিকটক ভিডিও নিয়ে কাজ করলেও রাসেল শেখের প্রধান পেশা চুরি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায় চুরির ঘটনা সে একাই ঘটিয়েছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest