বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:১২ পূর্বাহ্ন

ঝুলন্ত তার অপসারণে অভিযান স্থগিত

ঝুলন্ত তার অপসারণে অভিযান স্থগিত

কেবল অপারেটরদের চাপের মুখে ঢাকায় ঝুলে থাকা তারের জঞ্জাল কেটে ফেলার অভিযান আপাতত স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন। দু’পক্ষের এক সমঝোতা বৈঠকের পর কেবল অপারেটরদের সংগঠন আইএসপিএবি বলছে, তাদের দাবি মেনে নেয়া হয়েছে।

অপরদিকে দক্ষিণ সিটি কর্পোরেশনও বলছে, ঝুলন্ত তার মাটির নিচে সরিয়ে নিতে রাজি হয়েছে কেবল অপারেটররা। আজ রবিবার (১৮ অক্টোবর) ডিএসসিসির নগরভবনে মেয়র শেখ ফজলে নূর তাপসের সঙ্গে ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) ও কেবল অপারেটর্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) নেতাদের বৈঠকে এই সিদ্ধান্ত হয়।

মেয়র জানান, ভূগর্ভস্থভাবে তার ফিটিংয়ে কোনো ধরনের জরিমানা, ফি ও ক্ষতিপূরণ আদায় করবে না দক্ষিণ সিটি করপোরেশন। আর এক্ষেত্রে গ্রাহকের ওপর বাড়তি কোনো চাপ পড়বে না বলে জানিয়েছেন আইএসপিএবি ও কোয়াব এর নেতারা।

এর আগে রাজধানীর সড়কে ঝুলন্ত ইন্টারনেট ও কেবল টিভির সংযোগ সরাতে দুই সিটি করপোরেশন অভিযান শুরু করে। এতে ক্ষোভ প্রকাশ করে ১৮ অক্টোবর (আজ) থেকে প্রতিদিন চার ঘণ্টা করে ইন্টারনেট সেবা বন্ধ রাখার হুঁশিয়ারি দেয় এসব সেবাদাতা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা। ১৭ অক্টোবরের মধ্যে চলমান সমস্যা সমাধানের সময়সীমাও বেঁধে দেয়া হয়। পরে অবশ্য এ ধর্মঘটের কর্মসূচি থেকে তারা সরে আসেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest