বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:৩১ পূর্বাহ্ন

ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠন ও কার্যালয় শুভ উদ্বোধন

ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠন ও কার্যালয় শুভ উদ্বোধন

মোঃ নাঈমুজ্জামান নাঈম, কিশোরগঞ্জ
“প্রবাসী কল্যাণে সামাজিক উন্নয়নে কাজ করবো একসাথে” এ স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে “ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদ” নামে একটি অরাজনৈতিক সংগঠনের কেন্দ্রীয় কমিটি গঠন, আলোচনা সভা ও সংগঠনের নতুন কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৪টায় ছয়সূতী বাসষ্ট্যান্ড মিলন মার্কেটের ভিতর
ফিতা ও কেইক কেটে প্রবাসী কল্যাণ পরিষদের কার্যালয়ের শুভ উদ্বোধন ও নতুন কমিটির পরিচিতি সভা এবং প্রবাসীদের কল্যাণে করনীয় বিষয়ে এক অালোচনা সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবাসী কল্যাণ পরিষদের অাহবায়ক মোঃ ইকবাল।

আলোচনা সভা শেষে প্রবাসী মোঃ শাহ্ অালম (সিঙ্গাপুর) কে সভাপতি, সজল এম রহমান (সৌদী আরব) কে সাধারণ সম্পাদক ও মোঃ আল আমিন (সিঙ্গাপুর) কে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট “ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদ”‘র কেন্দ্রীয় কমিটি ঘোষনা করা হয়।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, নবনির্বাচিত সাধারন সম্পাদক সজল এম রহমান।

প্রবাসীর পিতা মোঃ মিজানুর রহমান ফারুকের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুলিয়ারচর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ এনামুল হক, ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মোঃ মিজবাহুল ইসলাম, ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হীরা মিয়া সরকার, কুলিয়ারচর সরকারি কলেজের প্রভাষক মোঃ কামরুজ্জামান, সংগঠনের নবনির্বাচিত সভাপতি মোঃ শাহ্ আলম ও যুগ্ন আহবায়ক মুস্তাফিজুর রহমান মিষ্টু প্রমুখ।

এ সময় বক্তারা বলেন প্রবাসীরা রেমিটেন্স যোদ্ধা, প্রবাসীদের মাধ্যমেই প্রবাসীর পরিবার এবং রাষ্ট্রের অর্থনীতির উন্নতি হচ্ছে। কাজেই এই সংগঠনের মাধ্যমে প্রবাসীদের সুবিধা অসুবিধা দেখার পাশাপাশি এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করতে চান তাঁরা।

সভায় ছয়সূতী ইউনিয়নের প্রবাসীবৃন্দ ও প্রবাসী পরিবারেব সদস্য এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইতোমধ্যেই ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির মাধ্যমে মালয়েশিয়া, মধ্যপ্রাচ্য, সৌদিআরব ও সিঙ্গাপুরে প্রবাসী কল্যান পরিষদের শাখা কমিটি গঠন করা হয়েছে এবং ইউরোপ ও আমেরিকা সহ বিশ্বের বিভিন্ন দেশে কমিটি গঠনের কাজ এগিয়ে চলছে।

উল্লেখ্য যে, উক্ত সংগঠনের চার জন উদ্যোক্তাদের মধ্যে প্রধান উদ্যোক্তা সিঙ্গাপুর প্রবাসী আতিনুর রহমান খান (তারেক), সহযোগী উদ্যোক্তা সিঙ্গাপুর প্রবাসী আল-আমিন, মোশাররফ হোসেন ও আরাফাত হোসেন রাসেল ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest