শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৪৫ অপরাহ্ন

চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার ৪

চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার ৪

 সাকিবুল হাসান রুবেল, ময়মনসিংহঃ

জীবিকার তাগিদে অটো চালক মোশারফ হোসেন (২৪) গত ২ নভেম্বর ২০২১ ইং তারিখে ভাড়ায় যাত্রী বহনের জন্য নিজ বাড়ী কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানাধীন দক্ষিন গোবিন্দপুর গ্রাম থেকে বাহির হয়ে রাত আনুমানিক ০৮.০০ টায় কিশোরগঞ্জ সদর থানাধীন বটতলা বাজার অটোষ্ট্যান্ডে অবস্থান করে। অচেনা অজানা ৪ জন যাত্রী এসে তাকে রোগী নিবে বলে ৩০০/- টাকায় ভাড়া করে ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন দক্ষিন জাহাঙ্গীরপুর গ্রামের সোরাটি বাজারের নিকট আসলে অটো চালক মোশারফ হোসেনকে ছুরিকাঘাতে হত্যা করে রাত আনুমানিক ০৯.৪৫ টায় অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে যায়।

ঘটনার পরপর ঘটনাস্থল থেকে আসামিদের ফেলে যাওয়া পরনের ১টি গেঞ্জি এবং ১ জোড়া জুতা উদ্ধার করা হয়।ঘটনাস্থল থেকে ১০-১২ কিঃমিঃ দূরে আব্দুল্লাহপুর থেকে ছিনতাইকৃত অটোরিক্সাটি উদ্ধার করা হয়। এবিষয়ে অজ্ঞাতনামা আসামি করেবনান্দাইল থানায় মামলা করা হয়।যার মামলা নং-০৬, তারিখ- ০৫/১১/২০২১ ইং, ধারা- ৩৯৪/৩০২/৩৪ পেনাল কোড রুজু হলে পুলিশ সুপার মামলার তদন্ত ভার জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহ এর উপর ন্যাস্ত করেন। তদন্তভার গ্রহন করে জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহ মামলার রহস্য উদঘাটন, আসামি সনাক্ত ও গ্রেফতারের জন্য ধারাবাহিক ভাবে অভিযান পরিচালনা করে।২৪ জানুয়ারি ২০২২ ইং তারিখ রাত আনুমানিক ১৯.৩০ টায় ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন জাহাঙ্গীরপুর এলাকা থেকে আসামি ১। মোঃ শাহ জালাল সিকদার (২৫), পিতা-মোঃ শাহ জাহান সিকদার বাচ্চু মিয়া, মাতা-মোছাঃ আমেনা খাতুন, সাং-তারাপাশা, ২। মোঃ শান্ত মন্ডল (২০), পিতা-মোঃ উজ্জল মন্ডল, মাতা-মোছাঃ আসমা আক্তার, সাং-বারোগড়িয়া, ৩। মোঃ আশরাফুল ইসলাম ওরফে মানিক (২৫), পিতা-মৃত আব্দুল বারিক, মাতা-মোছাঃ লুৎফন্নেছা, সাং-উত্তর জাহাঙ্গীরপুর, সর্ব থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহ এবং আসামি ৪। মোঃ মনির উদ্দিন (২৬), পিতা-মোঃ সোহরাব উদ্দিন, মাতা-রহিমা আক্তার, সাং-রহিমপুর, থানা- নান্দাইল, জেলা-ময়মনসিংহ, তাদেরকে ২৪ জানুয়ারি ২০২২ ইং তারিখ রাত অনুমান ২৩.৫০ টায় গাজীপুর জেলার মাওনা চৌরাস্তা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা মামলার ঘটনার সার্বিক বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। উল্লেখ্য যে,গত ০২ নভেম্বর ২০২১ ইং তারিখ আসামি ১। মোঃ শাহ জালাল সিকদার (২৫), ২। মোঃ শান্ত মন্ডল (২০), ৩। মোঃ আশরাফুল ইসলাম ওরফে মানিক (২৫), ৪। মোঃ মনির উদ্দিন (২৬) গন ছিনতাইয়ের জন্য পরিকল্পনা ও প্রস্তুতি গ্রহন করিয়া লোহার রড, কেচি এবং চাকু সাথে নিয়ে রাত অনুমান ২০.০০ টায় ছিনতাইয়ের উদ্দেশ্যে কিশোরগঞ্জ বটতলা বাজার হইতে রোগী বহনের নাম করে অটো চালক মোশারফ হোসেন (২৪) কে ৩০০/- টাকায় ভাড়া করে।

রাত অনুমান ২১.৪৫ টায় ময়মনসিংহ জেলার নান্দাইল থানাধীন দক্ষিন জাহাঙ্গীরপুর মৃত আব্দুর রহিম মেম্বারের বাড়ীর পাশে কাচা রাস্তায় আসিয়া অটো চালক মোশারফ হোসেন (২৪) কে ছুরিকাঘাতে হত্যা করিয়া অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে যায়। স্থানীয় লোকজন দৌড়ে এসে আসামি মোঃ মনির হোসেন (২৬) কে ধরতে গেলে সে পড়নের গেঞ্জি ফেলে এবং আসামি মোঃ শান্ত মন্ডল (২০) এর পায়ের জুতা ফেলে দৌড়ে পালিয়ে যায়। আসামি মোঃ শাহ জালাল সিকদার (২৫) অটোরিক্সাটি দ্রুত চালিয়ে যাওয়াকালে মোবাইল ফোনে জানতে পারেন যে, অটো চালক মোশারফ হোসেন ছুরিকাঘাতে মৃত্যু বরন করেছে।

তখন সে নান্দাইল থানাধীন আব্দুল্লাহপুর রাস্তার উপর ছিনতাইকৃত অটোরিক্সাটি রেখে ও রাস্তার পাশে চাবি ফেলে পালিয়ে যায়। উক্ত আসামিদেরকে গ্রেফতারের পর আসামিরা ঘটনাস্থলে ফেলে আসা গেঞ্জি ও জুতা দেখে সনাক্ত করে এবং আসামি মোঃ শাহ জালাল সিকদারের স্বীকারোক্তি ও দেখানো মতে নান্দাইল আব্দুল্লাহপুর রাস্তার পাশ হইতে অটোরিক্সার চাবিটি উদ্ধার করা হয়। আসামিরা ঘটনার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest