বুধবার, ১৯ মে ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন

চলন্ত সিএনজিতে বিস্ফোরণ: দগ্ধ ৫ যাত্রী

চলন্ত সিএনজিতে বিস্ফোরণ: দগ্ধ ৫ যাত্রী

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা নগরীর রেইসকোর্সে চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণ হয়ে শিশুসহ পাঁচ যাত্রী দগ্ধ হয়েছেন। শনিবার (৯ জানুয়ারি) সাড়ে ১২টায় নগরীর রেইসকোর্স ফ্লাইওভারের সামনের সড়কে চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় আহতরা হলেন, রুমানা আক্তার (৪০), রেশমা আক্তার (২৫), ইভা (১৫), সাভা (৪) ও ইকরা (১২)।দুর্ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয়রা দগ্ধদের উদ্ধার করে প্রথমে কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে কুমিল্লা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

আহতদের মধ্যে রোমানা আক্তারের শরিরের প্রায় ২০ শতাংশ পুড়ে গেছে। তাকে হাসপাতালে ভর্তি রেখে অন্যদের চিকিসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানান কুমিল্লা মেডিকেল কলেজের বার্ন ইউনিটের চিকিৎসক সহকারী অধ্যাপক ডা. কাজী উমরান।

আহত সবার বাড়ি কুমিল্লা ব্রহ্মনপাড়া উপজেলার চান্দলা এলাকায়। কুমিল্লা নগরীতে স্বজনের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন তারা।

কুমিল্লা ফায়ার সার্ভিসের ফায়ার ম্যান আব্দুর রহিম জানান, বিস্ফোরণের পর খবর পেয়ে কুমিল্লা ফায়ার সার্ভিসের একটি দল বিস্ফোরিত সিএনজির আগুন নিয়ন্ত্রণে আনে। কীভাবে চলন্ত সিএনজিতে বিস্ফোরণ ঘটল তা তদন্ত করে জানা যাবে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest