বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ১১:০০ পূর্বাহ্ন

ঘিওরে নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঘিওরে নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শরিফুল ইসলাম, মানিকগঞ্জ:
বাংলাদেশ আওয়ামী লীগ ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সব আন্দোলন-সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দেওয়া দেশের প্রাচীন ঐতিহ্যবাহী রাজনৈতিক দলটি এবার পা রাখছে ৭৪ বছরে। এরই ধারাবাহিকতায় মানিকগঞ্জের ঘিওরে ব্যাপক আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সকালে বঙ্গবন্ধুর মোড়ালে পুস্পস্তবক অর্পণ ও জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তালন করা হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিশাল বণাঢ্য আনন্দ শোভা যাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি বাজারের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করে। অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগে সহ-সভাপতি মোঃ ইকরামূল ইসলাম খবিরের সভাপতিত্বে এ সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডঃ শচীন্দ্রনাথ মিত্র, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল মতীন মুসা,

মোঃ আতোয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ ইসতিয়াক আহম্মেদ শামীম, আলী ইকবাল বাহার ভিপি শামীম, দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমূল হক স্বপন, মহীলা আওয়ামীলীগের সভাপতি কাজী মাহেলা, ঘিওর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ বাবুল বেপারী, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, আওয়ামীলীগ নেতা আব্দুল আলীম লেবু, শ্রমিক লীগের সভাপতি মোঃ ছানোয়ার হোসেন প্রমুখ ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest