শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন

ঘরে ঢুকে মা-বাবাসহ দুই সন্তানকে গলা কেটে হত্যা

ঘরে ঢুকে মা-বাবাসহ দুই সন্তানকে গলা কেটে হত্যা

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় একই পরিবারের চারজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার (১৪ অক্টোবর) রাতের কোনো এক সময় তাদের হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ জানায়, এটা একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ধারণা করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীটি।

নিহতরা হলেন- খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে সিয়াম হোসেন মাহি ও মেয়ে তাসনিম।

নিহত শাহিনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলাম জানান, বাড়িতে মা ও বড় ভাইয়ের পরিবারের ৫ জনসহ মোট ছয়জন থাকতেন। মা কাল আত্মীয়ের বাড়িতে ছিলেন। তিনি (রায়হানুল) ছিলেন পাশের ঘরে। ভোরে পাশের ঘর থেকে তিনি (রায়হানুল) বাচ্চাদের গোঙানির আওয়াজ শুনতে পান। তাৎক্ষণিক এগিয়ে গিয়ে দেখেন ঘরের বাইরে থেকে আটকানো। দরজা খুলে দেখা যায় বিভৎস দৃশ্য। এর কিছুক্ষণ পর বাচ্চারাও মারা যায়। তব‌ে চার মাসের মারিয়া অক্ষত রয়েছে।

তিনি আরও জানান, জায়গা জমি নিয়ে তাদের সাথে বাড়ির পাশের কিছু লোকের বিরোধ ছিল। কিন্তু কারা এ ঘটনা ঘটালো তা বুঝা যাচ্ছে না। কলারোয়া থানার উপপরিদর্শক (এসআই) মফিজুল জানান, নিজেদের ঘরের মধ্যে গৃহকর্তা শাহিনুর রহমানসহ চারজনকে হত্যা করা হয়েছে। এদের মধ্যে শাহিনুরের পা বাধা ছিল এবং তাদের চিলে কোঠার দরজা খোলা ছিল। ছাদের চিলেকোঠার দরজা দিয়ে হত্যাকারীরা ঘরে ঢুকে তাদের হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest