শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৫৩ পূর্বাহ্ন

গোমস্তাপুর চৌডালাতে ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন

গোমস্তাপুর চৌডালাতে ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন

আব্দুল বাশির ,গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ
মা,বোন,মেয়েরা আজ সম্ভ্রমহারা,ধর্ষক তোমরা কারা’ নিরাপদ থাকুক সকল মা-বোন, বন্ধ হোক ধর্ষণ ও নির্যাতন,এই শ্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরউপজেলার চৌডালা ইউনিয়নে ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা পালিত হয়েছে।
বৃহস্পতিবার ( ৮ ই অক্টোবর )সকাল ১০ টা হতে সিলেটের এম সি কলেজ সহ দেশের বিভিন্ন স্হানে ঘটে যাওয়া ধর্ষন বিরোধী মানব বন্ধন ও প্রতিবাদ করা হয়।
উপস্হিত ছিলেন গোমস্তাপুর উপজেলা শাখার বিএনপির সহ সভাপতি,চৌডালা ইউনিয়ন শাখার সভাপতি ও ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান মাস্টার,বিএনপি নেতা সাবেক ইউপি সদস্য আবুল বাশার,সাউদ খলিফা যুবনেতা সাব্বির,বদিউজ্জামান,সোহেল,মোন্তাজ,সোহেল আফ্রিদি,সহ এলাকার জন সাধারন।
বক্তারা বলেন, ধর্ষকদের কোন জাতি, ধর্ম, থাকে না। তাদের একমাত্র পরিচয় তারা ধর্ষক ও অপরাধী। ধর্ষণের বিচারের জন্য দ্রুত আলাদা ট্রাইব্যুনাল গঠন, সুষ্ঠু তদন্তের ভিত্তিতে ধর্ষণের ক্ষেত্রে সর্বোচ্চ সাজা প্রদান করা হোক। বর্তমান সময়ে দিন দিন ব্যাপক হারে ধর্ষণ বেড়ে যাওয়ায় নিরাপত্তাহীনতায় রয়েছে গোটা নারী সমাজ।তাই দেশে ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধ হউক, নইলে দেশ আগামীতে ধর্ষনের নগরীতে পরিনত হতে থাকবে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest