শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১০:২৭ অপরাহ্ন

গোমস্তাপুরে শিশু ও নারী উন্নয়নমূলক ৫ম পর্যায় ওয়ারিন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

গোমস্তাপুরে শিশু ও নারী উন্নয়নমূলক ৫ম পর্যায় ওয়ারিন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

মোঃ আব্দুল বাসির, গোমস্তাপুর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ‌১নং গোমস্তাপুর ইউনিয়ন পরিষদে “শিশু ও নারী উন্নয়নে সচেতনমূলক যোগাযোগ কার্যক্রম (পঞ্চম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের ওরিয়েন্টেশন কর্মশালার” আয়োজন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল দশটায় গোমস্তাপুর উপজেলা নির্বাহি অফিসার জনাব মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এই কর্মশালার আয়োজন করা হয়। কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা। কর্মশালায় নারী ও শিশু উন্নয়নমূলক বিভিন্ন বক্তব্য রাখেন জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক। বক্তব্যে বলেন একজন নারী মাতৃগর্ভ থেকে শিশুর শৈশব ও কৈশোর পর্যন্ত সকল ক্ষেত্রে নাগরিকের সরকারিভাবে বিভিন্ন সেবা পেয়ে থাকেন। তিনি আরো বলেন একজন শিশু উন্নয়নের ক্ষেত্রে পরিবার সকল ভূমিকা পালন করে না সে ক্ষেত্রে সরকার সুনাগরিক হয়ে গড়ে ওঠার সকল কার্যক্রম করে থাকেন।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ আব্দুস সালাম উপ-পরিচালক জেলা পরিবার পরিকল্পনা চাঁপাইনবাবগঞ্জ, গোমস্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন মন্ডল, জেলা তথ্য কর্মকর্তা মোঃ ওয়াহিদুজ্জামান। জেলা তথ্য অফিস চাঁপাইনবাবগঞ্জ এর আয়োজনে কর্মশালার আয়োজন করা হয়।

পরিশেষে মুজিব বর্ষ উপলক্ষে ইউনিয়ন পরিষদ চত্বরে পর্যাক্রমে জেলা প্রশাসক, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহি অফিসার একটি করে গাছ লাগান এবং সকলকে জেলায় বেশি বেশি করে বৃক্ষ রোপন করার নির্দেশ দেন।রহনপুর, নওদাপাড়ার জাবেদ সরেন, পিতা সামুয়েন সরেন জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক একজন সাপে কাটা রোগীকে ২০,০০০৳ (বিশ হাজার টাকার) চেক প্রদান করেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest