শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৩৮ অপরাহ্ন

গফরগাঁওয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

গফরগাঁওয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

 নূর মোহাম্মদ ইয়ন, গফরগাঁও : ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিন্ম আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল ময়মনসিংহের সেচ্ছাসেবী সংগঠন সোশ্যাল এইডার ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের ময়মনসিংহ জেলা শাখার উদ্যোগে প্রায় অর্ধশতক গরীব, অসহায়, সুবিধা বঞ্চিত ও ছিন্নমূল মানুষের মাঝে শীত কম্বল বিতরণ করেন সংগঠনটি।

বুধবার (১২ জানুয়ারি ) বিকাল ৪ টায় পৌর-শহরের আলতাফ হোসেন গোলন্দাজ জেলা পরিষদ অডিটোরিয়ামের সামনে কম্বল বিতরণের এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ যুবলীগ গফরগাঁও পৌর-শাখার যুগ্ম আহবায়ক তাজমুন আহমেদ, চিত্র শিল্পী জে.আই সুমন এছাড়াও সংগঠনের নেতৃবৃন্দ সহ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এবিষয়ে জানতে চাইলে সোশ্যাল এইডার ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের কেন্দ্রীয় কমিটির “শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদিকা”রেজুয়ানা ফাউজিয়া রিনাত বলেন, সংগঠনের উদ্দেশ্যে হচ্ছে শিক্ষা , স্বাস্থ্য, সহযোগিতা ও পরিবেশ আর এ কার্যক্রম আমাদের নিয়মিত কার্যক্রমের অংশ আমরা মানবিকতার দৃষ্টি-কোণ থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি মাত্র আর ভবিষ্যতেও ভালো কাজের দ্বারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest