সোমবার, ১৪ Jun ২০২১, ০৯:২৫ অপরাহ্ন

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে পথিকের ইফতার বিতরণ করেন ময়মনসিংহ ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম রোকন

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে পথিকের ইফতার বিতরণ করেন ময়মনসিংহ ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম রোকন

এনামুল হক ছোটন : “পথের ধারে পথিকের ইফতার, আপনার ইফতারের প্যাকেট টি আপনি তুলে নিন”এই স্লোগান নিয়ে বৈশ্বিক মহামারি করোনার দুঃসময়ে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর নির্দেশনায় পবিত্র মাহে রমজান উপলক্ষে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম রোকন এর উদ্যোগে শহরের পথিক অসহায়, ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

৮ মে ( শনিবার) ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকায় সারাদিন রোজা রাখার পর যাদের কাছে ইফতার কেনার সামর্থ্য থাকে না এই সকল অসহায় ও ছিন্নমূল এবং রিক্সাচালক সহ পথচারী মানুষের মাঝে পথিক এর ইফতার বিতরণ কর্মসূচি পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলো ছাত্রলীগকর্মী ইশরাক খান, কাউসার আহমেদ জুলকার নাইন, আলিফ কবির প্রান্ত, রাহাতুল পারভেজ রাকিব, রিফাত সিদ্দিকি, মিনহাজ শাকিল, ইয়াসিন, ইফতিয়ার হাসান, কাইউুম,পারভেজ , সানজিদুল আলম শান্ত, শাফি, জিহান সহ প্রমুখ। এ বিষয়ে মহানগর ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম রোকন বলেন, যে কোন দূর্যোগে বা দেশের ক্রান্তিলগ্নে বাংলাদেশ ছাত্রলীগ অসহায় মানুষের পাশে সর্বদা প্রস্তুত থাকে। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে আমাদের অবস্থান থেকে এই লক্ষ্য বাস্তবায়নের জন্য আমাদের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest