শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:১৭ পূর্বাহ্ন

কুড়িগ্রামে শিশু ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

কুড়িগ্রামে শিশু ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

মোঃ এজাজ আহম্মেদ,নংপুর ব্যুরো:

কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নে শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।তার নাম রাজু মিয়া (১৮)। সে সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নের কাচিরচর গ্রামের আবুল হোসেনের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়,গত মঙ্গলবার (১৩ অক্টোবর) রাজু মিয়া প্রতিবেশী মুকুলের ৫ বছরের এক শিশু কন্যাকে ডাব খাওয়ানোর কথা বলে শৌচাগারে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।এসময় শিশুটির চিৎকারে কয়েকজন প্রতিবেশী মহিলা দৌড়ে আসলে রাজু মিয়া পালিয়ে যায়।

পরে শিশুটিকে চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর রাতেই শিশুটির বাবা মুকুল হোসেন বাদী হয়ে রাজু মিয়াকে অভিযুক্ত করে কুড়িগ্রাম সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

পরে পুলিশ গত (১৬ অক্টবর) শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে কাচিরচর কামারপাড়া গ্রামে তার মামার বাড়ি থেকে অভিযুক্ত রাজু মিয়াকে গ্রেফতার করে।

এসময় শিশুটির চিৎকারে কয়েকজন প্রতিবেশী মহিলা দৌড়ে আসলে রাজু মিয়া পালিয়ে যায়।

পরে শিশুটিকে চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।এরপর রাতেই শিশুটির বাবা মুকুল হোসেন বাদী হয়ে রাজু মিয়াকে অভিযুক্ত করে কুড়িগ্রাম সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এই ব্যাপারে সদর থানার ওসি (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, অভিযুক্ত রাজু বারবার অবস্থান পরিবর্তন করায় তাকে ধরতে সময় লেগেছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest