শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৪৯ অপরাহ্ন

কুলিয়ারচরে ১২ মে আন্তর্জাতিক নার্সেস দিবস-২০২২ উদযাপন

কুলিয়ারচরে ১২ মে আন্তর্জাতিক নার্সেস দিবস-২০২২ উদযাপন

 মোঃ নাঈমুজ্জামান নাঈম, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

“স্বাস্থ্য ব্যবস্থাপনায় শক্তিশালী নার্স নেতৃত্বের বিকল্প নেই- বিশ্ব স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে নার্সিং খাতে বিনিয়োগ বাড়ান ও নার্সদের অধিকার সংরক্ষণ করুন” এই প্রতিপাদ্য বিষয়টি সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে ১২ মে আন্তর্জাতিক নার্সেস দিবস-২০২২ উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে ২০২২) দুপুর পৌনে বারোটায় কুলিয়ারচর স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের বাস্তবায়নে এ র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শুরুতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গন থেকে একটি র‍্যালি স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরে আলোচনা সভার প্রধান অতিথি কর্তৃক কেক কেটে দিবসটি উদযাপন করা হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ওমর খসরু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কুলিয়ারচর স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স নাজমা বেগম। অনুষ্ঠানে স্বাগতিক বক্তব্য রাখেন, সিনিয়র স্টাফ নার্স নাদিরা আক্তার।

সিনিয়র স্টাফ নার্স রিফাত শারমিন মুক্তির সঞ্চালনায় র‍্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তমাল মল্লিক, মেডিকেল অফিসার ডাঃ ইখতেখার আনাম নোমান, ডাঃ ফাহাদ হোসেন, সিনিয়র স্টাফ নার্স রোকসানা আক্তার, সাবিনা আক্তার, নুরুন্নাহার, সতী রাণী দেবীসহ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest