সোমবার, ১৪ Jun ২০২১, ১১:০৭ অপরাহ্ন

কুলিয়ারচরে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

কুলিয়ারচরে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

মোঃ নাঈমুজ্জামান নাঈম, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : কিশোরগঞ্জের কুলিয়ারচরে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্টিত হয়। এতে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিনা সাত্তার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, জেলা পরিষদ সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মোঃ জিল্লুর রহমান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ এস সাইফুজ্জামান, কুলিয়ারচর সরকারি কলেজের প্রিন্সিপাল মোঃ ইদ্রিস মিয়া, কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মোঃ ফজলুল হক, কুলিয়ারচর থানা উপ-পরিদর্শক কাজী রকিবসহ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

সভায়, মাদক নির্মূলে করনীয়, অপ্রাপ্ত বয়সের চালক, যত্রতত্র গ্যাস সিলিন্ডার বিক্রি, মানুষের সমাগমে দ্রুতগতিতে মোটরবাইক চালানো, অনুমোদন বিহীন হাইড্রোলিক হর্ণ বাজানো ও বিভিন্ন যানবাহনে দুরবর্তী সাদা লাইট ব্যবহারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয় ।

এছাড়াও কুলিয়ারচর সদর সরকারি হাসপাতালের নিরাপত্তা জোরদার করণ বিষয়ে আলোচনা করা হয় ।

বিশেষ করে ফরিদপুর ও সালুয়া ইউনিয়নের পাশ দিয়ে বয়ে যাওয়া পুরাতন ব্রহ্মপুত্র নদ খননের কাজকে সামনে রেখে যেন বালু নিয়ে কোনোরকম সমস্যা না হয় সে বিষয়ে আইন শৃঙ্খলা জোরদার করণ এবং বালু ভরাট ও বালু বিক্রিতে জবরদখল হলে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়ার বিষয়েও আলোচনা করা হয়।

পরিশেষে করোনা পরিস্থিতিতে দীর্ঘ সময় পর উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভাটি সম্মেলন কক্ষে নতুন রূপে শীতাতপ নিয়ন্ত্রিত, সবুজ বৃক্ষে সাজানো গোছানো কনফারেন্স সাউন্ড সিস্টেমের মাধ্যমে স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে করতে পারায় উপস্থিত সকলে উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest