মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:০৭ অপরাহ্ন

কুলিয়ারচরে ইউপি চেয়ারম্যানকে মাদক ব্যবসায়ীর প্রাণ নাশের হুমকি

কুলিয়ারচরে ইউপি চেয়ারম্যানকে মাদক ব্যবসায়ীর প্রাণ নাশের হুমকি

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা ফরিদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ শাহ্ আলমকে এক মাদক ব্যবসায়ীর দেওয়া প্রাণ নাশের হুমকির প্রতিবাদে ও হুমকিদাতা
মাদক ব্যবসায়ীর বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিকাল ৪টায় ফরিদপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদ প্রাঙ্গণে এই সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ফরিদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুন্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিলন, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুক্তি মাহমুদ খোকা, ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক কাসেম, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ রেফায়েত উল্লাহ্ সহ স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন পোর্টালের সাংবাদিকগণ।

ইউপি চেয়ারম্যান তার বক্তব্যে জানান, গতকাল বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকালে ফরিদপুর ইউনিয়নের স্থানীয় জনতা মাদক ব্যবসায়ী হানিফকে ইয়াবা বিক্রির সময় ৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করে। পরে স্থানীয় জনতা মাদক ব্যবসায়ী হানিফকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে আসলে, আমি মাদক ব্যবসায়ীকে পুলিশে সোপর্দ করি। এরই জের ধরে হানিফ মিয়ার শ্যালক প্রভাব শালী মাদক ব্যবসায়ী খায়রুল আলম (ধন মিয়া) আমাকে মোবাইল ফোনে প্রাণ নাশের হুমকি সহ বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখাচ্ছে । খাইরুল আলম (ধন মিয়া) পার্শ্ববর্তী গোবরিয়া-আব্দুল্লাপুর ইউনিয়নের পশ্চিম আব্দুল্লাহপুর গ্রামের মৃত পাশা মিয়ার ছেলে। তার বিরুদ্ধে এর আগেও জাল স্ট্যাম্প, জাল টাকা ও মহাজনী সুদের ব্যবসায় সহ অসংখ্য অভিযোগ রয়েছে। তিনি বলেন, এ ব্যাপারে কুলিয়ারচর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। তারিখঃ- ২৪ সেপ্টেম্বর ২০২০। সাধারণ ডায়েরি নং- ৯৩০।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest