বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন

কুলিয়ারচরে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

কুলিয়ারচরে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোঃ নাঈমুজ্জামান নাঈম, কিশোরগঞ্জ:

২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচরে ছোট্ট পরিসরে কেক কেটে, আলোচনা ও দোয়া মাহফিলের মাধ্যমে কর্মসূচি পালন করেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সিলেটসহ বিভিন্ন স্থানে বন্যা হওয়ায় কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুসা জিসানের নির্দেশনায় ছোট্ট পরিসরে এ আয়োজন করা হয়। বৃহস্পতিবার (২৩ জুন) বাদ আছর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয় ।

উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কুলিয়ারচর সরকারি কলেজের সাবেক জিএস জহির রায়হান জজ, পৌর আওয়ামী লীগের আহবায়ক মোঃ গিয়াস উদ্দিন, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক সারোয়ার আলম, উছমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মানিক লাল পাল কালি, কুলিয়ারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র অলিউল্লাহ,

উপজেলা সেচ্ছসেবক লীগের যুগ্ম আহবায়ক মোঃ মিল্লাত মিয়া, যুবলীগ নেতা শাহবাজ আহমেদ রুবেলসহ পৌর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি-সম্পাদক, উপজেলা ও পৌর আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলে দেশের বন্যা পরিস্থিতি, দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন জামিয়া আরাবিয়া নূরুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি আবদুল কাইয়ুম খান।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest