শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:১৮ অপরাহ্ন

কুমিল্লায় গুলিতে নিহত কাউন্সিলরের ইসলামী গানের ভিডিও ভাইরাল

কুমিল্লায় গুলিতে নিহত কাউন্সিলরের ইসলামী গানের ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক: দুর্বৃত্তদের ছোড়া গুলিতে নিহত কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের ধর্মীয় অনুষ্ঠানে দেয়া বক্তব্যের বেশ কয়েকটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সোমবার তার মৃত্যুর পর ফেসবুকে তার একটি ইসলামী সঙ্গীত ও মায়ের প্রতি সন্তানের করণীয় বক্তব্য ভাইরাল হয়।

একটি ভিডিওতে দেখা যায়, ২০২১ সালের একটি মাহফিলে উপস্থিত হয়ে তিনি শ্রোতাদের উদ্দেশ্যে মা-বাবার প্রতি সন্তানের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে অবগত করছেন।

অন্য ভিডিওতে দেখা যায় কাউন্সিলর সোহেল মসজিদের মাইক্রোফোন হাতে পরকাল নিয়ে একটি ইসলামী সঙ্গীত পরিবেশন করছেন।

নগরীর পাথুরীয়াপাড়া এলাকার একাধিক ব্যক্তির সঙ্গে কথা বলে জান গেছে, নিহত কাউন্সিলর সোহেল নিয়মিত মসজিদে গিয়ে নামাজ আদায় করতেন। এছাড়াও তিনি যেখানে ওয়াজ মাহফিল হতো সেখানেই ছুটে যেতেন।

কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কু বলেন, গত দুই মেয়াদে ১৭নং ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে সোহেল দায়িত্ব পালন করছিলেন। বর্তমানে তিনি সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র। আমার জানামতে সোহেল নিয়মিত নামাজ আদায় করতেন এবং যেকোনো ভালো কাজে সবার আগে এগিয়ে যেতেন।

উল্লেখ্য, সোমবার (২২ নভেম্বর) বিকেল ৪টার দিকে কাউন্সিলর সোহেল পাথুরিয়াপাড়ায় তার কার্যালয়ে বসে কাজ করছিলেন। এ সময় মুখোশধারী একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তিনিসহ অন্তত ৫ জন গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় কাউন্সিলর সোহেল ও হরিপদ সাহা মারা যান।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest