শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০১:৫৮ অপরাহ্ন

কিশোরগঞ্জে ভিক্ষুকরা পেল গরু ও ভ্যানগাড়ি

কিশোরগঞ্জে ভিক্ষুকরা পেল গরু ও ভ্যানগাড়ি

মোঃ নাঈমুজ্জামান নাঈম, কিশোরগঞ্জ :কিশোরগঞ্জের কুলিয়ারচরে উপজেলা প্রশাসনের আয়োজনে ভিক্ষুক পুনর্বাসন বাস্তবায়নের মাধ্যমে ভিক্ষুক মুক্ত কুলিয়ারচর উপজেলা গড়ার লক্ষ্যে ভিক্ষুকদের মাঝে গরু ও ভ্যানগাড়ি বিতরণ করেছেন, উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী।

বৃহস্পতিবার (৫ নভেম্বর ) দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে গরু ও ভ্যানগাড়ি বিতরণ করা হয় ।এসময়, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিনা সাত্তার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ইউপি চেয়ারম্যান, সরকারি কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়, পৌরসভাসহ ৬টি ইউনিয়নের ২০ জন ভিক্ষুকদের পুনর্বাসন বাস্তবায়নের মাধ্যমে ভিক্ষুক মুক্ত কুলিয়ারচর উপজেলা গড়ার লক্ষ্যে ১৪ জন ভিক্ষুকদের মাঝে গরু ও ৬ জন ভিক্ষুকদের মাঝে ভ্যানগাড়ি বিতরণ করা হয়েছে।

গরু ও ভ্যানগাড়ি পেয়ে সরকারকে ধন্যবাদ জানিয়ে ভিক্ষুকরা বলেন আমরা আর হাত পেতে ভিক্ষা করবো না। তারা জানান গরু লালন-পালন করে আর ভ্যানগাড়িতে ভ্রাম্যমাণ দোকান দিয়ে ব্যবসা করে জীবিকা নির্বাহ করবে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest