বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:২৯ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে কিশোর খুন

কিশোরগঞ্জে কিশোর খুন

কিশোরগঞ্জ প্রতিনিধি :
কিশোরগঞ্জের কুলিয়ারচরে ছয়সূতী ইউনিয়নের বড় ছয়সূতী এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবকের হাতে এক কিশোর খুন হওয়ার ঘটনাটি ঘটেছে।
নিহত ইমন মিয়া (১৬) উপজেলার ছয়সূতী ইউনিয়নের বড় ছয়সূতী দক্ষিণপাড়া গ্রামের ইব্রাহিম মিয়ার বড় ছেলে। ঘাতক রহুল আমিন (২০) একই গ্রামের পার্শ্ববর্তী বাড়ির মোঃ মুজিবর রহমানের ছেলে। ঘটনার পর থেকে ঘাতক পলাতক রয়েছে।

রবিবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় ছয়সূতী ইউনিয়নের বড় ছয়সূতী দক্ষিণপাড়ায় বাড়ির পাশে মিজান মিয়ার মুদির দোকানে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, মিজানের মিয়ার মুদির দোকানে নিহত ইমন সহপাঠীদের সাথে বসে টিকটক ভিডিও নিয়ে গল্প করছিলো। এই সময় দোকানের পাশ দিয়ে যাওয়ার পথে ঘাতক রহুল আমিন দোকানে বসে থাকা ইমনকে উদ্দেশ্য করে কটু কথা বললে, ইমনও পাল্টা জবাব দেয়। এরই প্রেক্ষিতে ইমনের কাছে থাকা ছাতা নিয়ে ছুড়ে ফেলে দেয় ঘাতক রহুল আমিন । পরে ইমন ছাতা এনে দিতে বললে দু’জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ঘাতক রহুল আমিন রেগে গিয়ে দোকানের পাশে পড়ে থাকা বাঁশের লাঠি নিয়ে ইমনের মাথায় আঘাত করলে, সাথে সাথে ইমন মাঠিতে লুঠিয়ে পড়ে এবং নাক-মুখ দিয়ে রক্ত বের হতে থাকে।

পরে স্থানীয় লোকজন ইমনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে, সেখানকার কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন ।

ছেলে মৃত্যুর খবর শুনে ঢাকা থেকে ছুটে আসা ইমনের বাবা ইব্রাহিম মিয়া জানান, নিহত ইমন আমার সাথে সিদ্দিক বাজার সেন্ডেলের (জুতার) কাজ করতো। কিছুদিন পূর্বে সে বাড়িতে আসে এবং কাজে ফিরে যাওয়ার কথা ছিলো।

এ বিষয়ে কুলিয়ারচর থানা ওসি (তদন্ত) কাজী মোঃ মাহফুজ হাসান সিদ্দিকী জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত ইমনকে আঘাত করা বাশেঁর লাঠিটি ঘটনাস্থল থেকে উদ্ধার করেছেন। পরবর্তীতে নিহতের লাশ থানায় নিয়ে এসে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest