শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৯:১৪ অপরাহ্ন

কিশোরগঞ্জে এলকোহলের প্রভাবে ৩ সহপাঠীর রহস্যময় মৃত্যু

কিশোরগঞ্জে এলকোহলের প্রভাবে ৩ সহপাঠীর রহস্যময় মৃত্যু

কিশোরগঞ্জ, প্রতিনিধিঃ
কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার পৌর শহরের দাসপাড়া মহল্লায় হোমিওপ্যাথি ঔষধ ব্যবহারের এলকোহল (বেলকা) নেশার উদ্দেশ্যে সেবনে ডিসেম্বরে অনুষ্ঠিত পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী-সহ তিন সহপাঠীর মৃত্যু হয়েছে।

মাত্র কয়েকদিন ব্যবধানে দাসপাড়া মহল্লায় পর পর তিনজন সহপাঠীর, একই ধরনের সমস্যা নিয়ে মৃত্যুর পর এলাকায় রহস্যের গুনজন ছড়ায়। এর পর বিষয়টি নিয়ে অনুসন্ধানে এই ঘটনায় একই এলাকার আরও ২ জন চিকিৎসাধীন আছে বলে জানায় এলাকাবাসী ।

জানাযায়, প্রথমে গত বুধবার (২৮ অক্টোবর) আসছে পৌর নির্বাচন-২০২০ এ কাউন্সিলর প্রার্থী উত্তম চন্দ্র দাস (৫৫) রাতে বেলকা সেবন করে, পরে সকালে তার শারীরিক সমস্যা দেখা দিলে, ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানেই তার মৃত্যু হয়।

এরপরদিন বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকলে উত্তম দাসের সহপাঠী দেবব্রত দাস (৫৫) এর একই রকম সমস্যা দেখা দিলে তাকেও ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়। পরে তিনিও সেইদিন দুপুর ১ টা ৪৫ মিনিটের দিকে মারা যায়।

এর আগে গত (১২ অক্টোবর) রাতে তাদের আরেক সহপাঠী জহুর লাল দাস (৫৫) এর একই সমস্যা দেখা দিলে, তাকেও ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়, তিনিও সেখানে রাতেই মারা যায় বলে তার ছোট ভাই নিখিল চন্দ্র দাস জানান।

সরেজমিনে গিয়ে কুলিয়ারচর থানার ভবনের পাশেই দাসপাড়া মহল্লার ভিতরে অলিতে-গলিতে ময়লার স্তুপে, কালিবাড়ি সংলগ্নে অসংখ্য এসব এলকোহলের খালি বোতল পড়ে থাকতে দেখা যায়।

এ বিষয়ে নিহতের পরিবার ও এলাকাবাসী এইসব এলকোহল যত্রতত্র বিক্রি বন্ধে ও যুবসমাজকে বাঁচাতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহমুদের সাথে বিকেলে কথা হলে তিনি এই বিষয়ে অবগত আছেন এবং আরো কিছু জানতে রাত ৯টা পরে আসতে বলেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest