শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৩৬ পূর্বাহ্ন

করোনা সচেতনতামূলক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

করোনা সচেতনতামূলক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

এনামুল হক ছোটন :
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আয়োজনে করোনা সচেতনতামূলক সাংস্কৃতিক প্রতিযোগিতায় -২০২০ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত। গতকাল শনিবার (১০ অক্টোবর) বিকালে নগরীর টাউন হল মোড়ের এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর জনপ্রিয় মেয়র মোঃ ইকরামুল হক টিটু এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান (এনডিসি),ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন -অর -রশিদ (বিপিএম -সেবা) ও অতিরিক্ত ডিআইজি আক্কাস উদ্দিন ভূঞা, ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, ময়মনসিংহ পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান (পিপিএম -সেবা),ময়মনসিংহ সরকারি আনন্দ মোহন কলেজের অধ্যক্ষ প্রফেসর নারায়ণ চন্দ্র ভৌমিক, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সচিব রাজিব কুমার সরকার, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের পক্ষে ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু।


সভাপতির বক্তব্যে মেয়র ইকরামুল হক টিটু বলেন, করোনা বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতিতে সকল স্কুল -কলেজ বন্ধ হয়ে যায়,এমন পরিস্থিতিতে শিক্ষার্থীদেরকে ব্যস্ত রাখার পাশাপাশি তাদের প্রতিভা বিকাশিত করার লক্ষ্যে এবং করোনা সচেতনতা সম্পর্কে ধারণা দেওয়ায় জন্য আমাদের এই আয়োজন। আর এমন সুন্দর আয়োজকে যারা সফল করেছেন ও বিজয়ী হয়েছেন এবং অংশগ্রহণ করেছে সকলকেই ধন্যবাদ জানাই।
করোনা সচেতনতামূলক সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন মেয়র ইকরামুল হক টিটু সহ বিশেষ অতিথিগণ। এছাড়াও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কাউন্সিলগণ ও ময়মনসিংহ সিটি করপোরেশনের কর্মকর্তা ও কর্মচারীগণ এবং বিভিন্ন স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা এছাড়াও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest