বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন

কমলগঞ্জে ইউপি সচিব এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার

কমলগঞ্জে ইউপি সচিব এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার

আব্দুল বাছিত খান,মৌলভীবাজার প্রতিনিধি :

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের সচিব সোলেমান হাসান এর বিরুদ্ধে বিগত কয়েক দিন যাবত সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার ও কুৎসা রটানোর অভিযোগ। ইউপি সচিব সোলেমান হাসানকে কালিমালিপ্ত করতে সক্রিয় হয়ে উঠেছে একটি পক্ষ। কর্মক্ষেত্রে মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন সোলেমান হাসান। তাঁর জনপ্রিয়তা দেখে ভরকে উঠেছে একটি দুষ্ট চক্র। প্রতিহিংসা থেকেই সোলেমান হাসান এর নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুল তথ্য দিয়ে বদনাম ছড়ানোর অপচেষ্টা শুরু করেছে একটি চক্র। মিথ্যা বানোয়াট অপপ্রচার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ইউপি সচিব সোলেমান হাসান।

তিনি প্রতিবাদ লিপিতে উল্লেখ করেন, বিগত ১৩ মে সকালে swndip bin নামীয় আইডি থেকে জন্মনিবন্ধন কার্ড এর জন্য অধিক অর্থ আদায়, হয়রানির মিথ্যা অভিযোগ সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার করা হয়। লক্ষণ মৃধা নামক কানিহাটি চাবাগানের একটি ছেলের ভিডিও swndip bin নামীয় ফেসবুক আইডিতে চালানো হয় তার কাছে নাকি আমি অধিক অর্থ চেয়েছি, হয়রানি করেছি ইত্যাদি । লক্ষণ মৃধা নামক এই ছেলে আমার কাছে আসে নাই আর তাকে আমি কোন দিন দেখিও নাই। আর জন্মনিবন্ধন সংক্রান্ত বিষয়ে কোন টাকা লেনদেন আমার কাছে হয়নাই।

কিছুদিন পূর্বে চা বাগানের একজন শ্রমিক নেতা আমার কাছে একটি অবৈধ দাবি নিয়ে আসেন। আমি বলেছি আমি সরকারের ভাবমূর্তি বিনষ্ট হয় এমন কোন কাজ করতে পারবোনা বলে আমি তাকে ফিরিয়ে দিয়েছি। আমি মনে করতেছি এর কারণে আমার বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা বানোয়াট কথা সোশ্যাল মিডিয়ায় চালানো হচ্ছে। আমি মনে করতেছি এরা সরকারের ভাবমূর্তি বিনষ্ট করতে উঠেপড়ে লেগেছে। সকল অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest