সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৫৪ অপরাহ্ন

‘আম্মু’ ডেকে ভুট্টাক্ষেতে নিয়ে ধর্ষণ, ভাতিজি অন্তঃসত্ত্বা

‘আম্মু’ ডেকে ভুট্টাক্ষেতে নিয়ে ধর্ষণ, ভাতিজি অন্তঃসত্ত্বা

লালমনিরহাটের পাটগ্রামে প্রতিবেশী চাচার বিরুদ্ধে ১৫ বছরের এক ভাতিজিকে ‘আম্মু’ ডেকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগীর মা পাটগ্রাম থানায় একটি মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় ওই মামলায় অভিযুক্ত চাচা নুর ইসলাম বাবুকে গ্রেফতার করেছে পুলিশ। বাবু উপজেলার জোংড়া ইউপির ইসলামপুরের কাশেম আলীর ছেলে। অভিযুক্ত চাচা দুই সন্তানের জনক।

স্থানীয় সূত্র জানায়, পাঁচ মাস আগে বাড়ির পাশে রেললাইনের কাছ থেকে একটি ছাগল আনতে যায় মাদরাসায় সপ্তম শ্রেণিতে পড়া ওই ভাতিজি। ওই সময় প্রতিবেশী চাচা নুর ইসলাম বাবু তাকে ফুসলিয়ে ভুট্টাক্ষেতে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণ শেষে ঘটনাটি কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেয় বাবু। পরে একাধিকবার ধর্ষণ করে। সম্প্রতি ভাতিজির শারীরিক গঠনের পরিবর্তন হলে তার চাচি বিষয়টি জানতে চান। তখন প্রতিবেশী চাচা নুর ইসলাম বাবুর ধর্ষণের বিষয়টি ফাঁস হয়ে পড়ে।

ওই ছাত্রী বলেন, রেললাইনের কাছে ছাগল আনতে গেলে চাচা নুর ইসলাম বাবু আমার মুখ চেপে ধরে ভুট্টাক্ষেতে নিয়ে ধর্ষণ করে। এ কথা কাউকে জানালে মেরে ফেলারও হুমকি দেয়া হয়। কখনো মা আবার কখনো আম্মু ডেকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিতেন প্রতিবেশী চাচা নুর ইসলাম বাবু।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, মাদরাসাছাত্রীকে ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। একমাত্র আসামিকেও গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে হাজির করা হবে। এদিকে মাদরাসাছাত্রীর স্বাস্থ্য পরীক্ষাও করা হবে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest