শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:২৫ পূর্বাহ্ন

আদিবাসীদের সাথে পৌর মেয়েরের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আদিবাসীদের সাথে পৌর মেয়েরের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

লিয়াকত রাজশাহী ব্যুরোঃ

গোদাগাড়ীর কাঁকনহাট পৌরসভায় বসবাসরত আদিবাসী জনগোষ্ঠির সাথে আজ মঙ্গবার বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত। এসময়ে আদিবাসী নেতৃবৃন্দ বলেন, মেয়র তাদের সর্বদা খেঁাজ খবর রাখেন। তাদের গ্রাম সমুহের প্রতিটি রাস্তা পাকাকরণ, রাস্তায় আলো, সুপেয় পানির ব্যবস্থা এবং ধর্মীয় অনুষ্ঠানে সর্বাধিক সহযোগিতাসহ তাদের পাশে থাকেন বলে উল্লেখ করেন। এছাড়াও মুসলিমদের ধর্মীয় অুষ্ঠানের সময় সরকার কর্তৃক ভিজিএফ এর চাল তাদেরকেও প্রদান করেন। এছাড়াও তাদের সন্তানদের লেখাপাড়া এবং ফরম পূরণেও সহযোগিতা করে আসছেন।

তারা আরো বলেন, মেয়র আদিবাসী ছেলে মেয়েদের খেলার উন্নয়নে সর্বদা সহযোগিতা করে যাচ্ছেন। প্রতিবছর আলাদাভাবে আদিবাসী খেলোয়ারদের সমন্বয়ে ফুটবল টুর্ণামেন্ট করে আসছেন। তারা বলেন, আদিবাসী জনগণ পূর্বেও তার সাথে ছিলো, এখনও আছে, আগামীতে থাকবেন। অন্য কোন ব্যক্তি তাদের মধ্যে এসে কোন ফায়দা লুটতে পারবেনা বলে জানান তারা। সেইসাথে তাদের উন্নয়নের জন্য আরো কিছু পদক্ষেপ গ্রহন করার পরামর্শ দেন আদিবাসী নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ।

মেয়র তাদের কথা মনোযোগ দিয়ে শোনেন এবং পর্যায়ক্রমে সমস্যা সমাধান এবং আদিবাসীদের উন্নয়ন ও ক্ষমতায়নে আরো কাজ করবেন বলে প্রতিশ্রুতি দেন। সেইসাথে আসছে পৌর নির্বাচনে প্রতিবারের ন্যায় সরকারী দলীয় মনোনীত প্রার্থীকে ভোট বিজয়ী করে বর্তমান প্রধানমন্ত্রী ও তানোর-গোদাগাড়ীর সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর হাতকে শক্তিশালী করার অনুরোধ করেন মেয়র।

এসময়ে কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর ও যুবলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, কৃষকলীগ সভাপতি কল্লোল মোল্লা ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর সেলিম আহম্মেদসহ অত্র পৌরসভার আদিাবসী গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest