বুধবার, ১৬ Jun ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন

আক্কেলপুরে অবৈধভাবে ডিসপোজাল মেশিন বসিয়ে জ্বালানী তেল বিক্রয় : ভ্রাম্যমান আদালতের জরিমানা

আক্কেলপুরে অবৈধভাবে ডিসপোজাল মেশিন বসিয়ে জ্বালানী তেল বিক্রয় : ভ্রাম্যমান আদালতের জরিমানা

মোঃ সকেল হোসেন, আক্কেলপুর(জয়পুরহাট)প্রতিনিধিঃ

জয়পুরহাটের আক্কেলপুরে অনুমোদনহীনভাবে দোকানে ভিতরে ডিসপোজাল মেশিন বসিয়ে জ্বালানী তেল ও রাস্তা দখল করে তেল বিক্রয়ের দায়ে পৃথকভাবে ৩ ব্যবসায়ীর ১১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার বিকালে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের কড়ইতলী মোড়ে একটি দোকানে অনুমোদনহীনভাবে ডিসপোজাল মেশিন বসিয়ে জ্বালানী তেল বিক্রয়ের দায়ে পার্শ্ববতী বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার বিশা গ্রামের আফতাব হোসেনের পুত্র ব্যবসায়ী নাজমুল হোসেনকে ১০ হাজার টাকা এবং পৌর সদরের সোনামুখি গ্রামে আক্কেলপুর-বগুড়া সড়কে রাস্তা দখল করে জ্বালানী তেল বিক্রয় করার দায়ে দোকানী রুবেল হোসেনের ৫ শত টাকা ও দোকানী ভবেশ চন্দ্রের ৫ শত টাকাসহ মোট ১১ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজানুর রহমান।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজানুর রহমান বলেন, ‘বিষ্ফোরক লাইসেন্স ছাড়া এধরনের জ্বালানী তেলের ব্যবসা অবৈধ। এতে করে যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা। এরকম অবৈধ জ্বালানী ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত থাকবে। কড়ইতলী মোড়ে ব্যবসায়ী নাজমুল হোসেনের জ্বালানী তেল বিক্রয় বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে’।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest