বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:৩৭ অপরাহ্ন

শারীরিক অবস্থার পরিবর্তন ঘটেনি : অ্যাটর্নি জেনারেলের

শারীরিক অবস্থার পরিবর্তন ঘটেনি : অ্যাটর্নি জেনারেলের

করোনাভাইরাস মুক্ত হলেও ভালো নেই অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। সংকটাপন্ন অবস্থায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন তিনি। মঙ্গলবার রাত পর্যন্ত তার শারীরিক অবস্থার কোনও পরিবর্তন ঘটেনি।

রাতে অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মুরাদ রেজা বলেন, আমরা সবাই অ্যাটর্নি জেনারেলের রোগমুক্তি কামনায় দোয়া করছি। তিনি সুস্থ হয়ে যেন আমাদের মাঝে আবার ফিরে আসেন।

অ্যাটর্নি জেনারেলের চেম্বারের জুনিয়র আইনজীবী মোহাম্মদ মাসুদ মিয়া বলেন, স্যারের অবস্থা সোমবার যেমন ছিল, মঙ্গলবারও তেমন স্থিতিশীল। তিনি হাসপাতালের আইসিইউতে বিশেষ পর্যবেক্ষণে রয়েছেন।

তবে পারিবারিক সূত্র জানিয়েছে, তার ফুসফুসে কাজ করছে না। ফুসফুসে পানি জমেছে। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক মাহবুবে আলমের খোঁজখবর নিচ্ছেন।

জ্বর ও গলা ব্যাথা নিয়ে গত ৪ সেপ্টেম্বর সিএমএইচ হাসপাতালে ভর্তি হন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। ওইদিনই করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। শনিবার তার শারিরীক অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়। পরদিন রোববার মাহবুবে আলমের স্ত্রী বিনতা মাহবুব সাংবাদিকদের বলেন, ‘নমুনা পরীক্ষায় মাহবুবে আলমের রিপোর্টে ‘করেনা নেগেটিভ’ এসেছে।

৭১ বছর বয়সী মাহবুবে আলম ২০০৯ সাল থেকে এখন অ্যাটর্নি জেনারেলের দায়িত্বে রয়েছেন। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক এই সভাপতি ১৯৭৫ সালে হাইকোর্টে আইন পেশায় যুক্ত হন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest